শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

দুর্গাপুরে পানিতে ডুবে মামাতো-ফুফাতো ভাই-বোনের মৃত্যু

দুর্গাপুরে পানিতে ডুবে মামাতো-ফুফাতো ভাই-বোনের মৃত্যু

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে বাড়ীর পাশে গর্তের পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (২০ মার্চ) বিকেলে উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের শান্তিপুর গ্রামে এ ঘটনা ঘটে। দুই শিশু বিরিশিরি এলাকার দক্ষিণ ভবানীপুর গ্রামের মৃত জহিরুল ইসলামের ছেলে জোবায়েল হাসান (০৬) এবং কাকৈরগড়া এলাকার শান্তিপুর গ্রামের আব্দুর রশিদের মেয়ে মারুফা আক্তার (০৭)। নিহতরা দুজন মামাতো-ফুফাতো ভাই-বোন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বাড়ির পাশে গর্ত খুঁড়ে মাটি তোলা হয়েছিলো। গত কয়েকদিনের বৃষ্টির ওই গর্তে পানি জমাট হয়। শিশু জোবায়েল হাসান ও মারুফা আক্তার দু’জনেই ওইদিন বাড়ির উঠানেই খেলা করছিলো। একপর্যায়ে সকলের অগোচরে ওই গর্তে পড়ে যায়। হঠাৎ পরিবারের লোকজন তাদের উঠোনে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করলে বাড়ির পাশের গর্তে ভাসতে দেখতে পায় পরিবারের লোকজন। পরে ওই গর্তের পানি থেকে তাদের মরদেহ উদ্ধার করেন তারা।

এ নিয়ে দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ছানোয়ার হোসেন জানান, বাড়ির সবার অজান্তে বাড়ির পাশেই গর্তের পানিতে পড়ে শিশু জোবায়েল ও মারুফার মৃত্যু হয়। শিশু জোবায়েল এখানে ফুফার বাড়িতে বেড়াতে এসেছিলো। ইতোমধ্যে তার মা সহ পরিবারের অন্যদের খবর দেওয়া হয়েছে। পরিবারের সদস্যরা আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন