বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ডোমারে অত্যাধুনিক সেবা হাসপাতালের উদ্বোধনে মেয়র মনছুরুল ইসলাম দানু 

ডোমারে অত্যাধুনিক সেবা হাসপাতালের উদ্বোধনে মেয়র মনছুরুল ইসলাম দানু 
রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে অত্যাধুনিক সেবার মান উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে নতুন আঙ্গিকে যাত্রা শুরু করলো সেবা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার। জমকালো আয়োজনের মধ্য দিয়ে সেবা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন ঘোষণা করেন বিশিষ্ট শিল্পপতি শিক্ষানুরাগী এবং ৩ বারের নির্বাচিত মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু।
সোমবার বিকেলে পৌর এলাকার প্রাণকেন্দ্র বনোয়ারীর মোড়ে অবস্থিত সেবা হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ।
সেবা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের স্বত্ত্বাধিকারী ডাঃ আইনুল হকের সভাপতিত্বে অন্যান্নদের মধ্যে পৌর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস হোসন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, জেলা পরিষদ সদস্য মনজুর আহমেদ ডন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, পৌর সভার প্যানেল মেয়র সেলিম রেজা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ মনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মনজুরুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গনেশ কুমার আগরওয়ালা, উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর আখতারুজ্জামান সুমন প্রমূখ।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের আহবায়ক আল-আমীন রহমানের সঞ্চালনায় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের গাইনি কনসালটেন্ট ডাঃ ফারজানা আফরিন, ডক্টরস্ ক্লিনিকের স্বত্ত্বাধিকারী  ডাঃ মাহবুব উর রশীদ মাসুমসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, সুধীজন,রাজনৈতিক নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সেবা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এবিষয়ে সেবা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের স্বত্ত্বাধিকারী ডাঃ আইনুল হক তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, এই প্রতিষ্ঠানটি ডোমারে উন্নত চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে নিয়ে অত্যাধুনিক যন্ত্রপাতি বসানো হয়েছে। যাতে করে এলাকার মানুষের সঠিক ভাবে রোগ নির্ণয়সহ পরিক্ষা নিরিক্ষার পাশাপাশি উন্নত মানের চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্য নিয়ে আমার এই সেবা হাসপাতালের পথচলা শুরু হলো। পরিশেষে তিনি সেবা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারটি যেন সঠিক ভাবে পরিচালনা করে এলাকার মানুষের মাঝে উন্নত চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে সকলের কাছে দোয়া এবং সহযোগিতা কামনা করেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন