বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সড়ক দুর্ঘটনা আহত হোমনা বাজারের ব্যবসায়ী মারা গেছে

সড়ক দুর্ঘটনা আহত হোমনা বাজারের ব্যবসায়ী মারা গেছে

হোমনা (কুমিল্লা) সংবাদদাতা
সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হোমনা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হারুন মেশিনারীজের মালিক মো. হারুনুর রশিদ (৬৬) মারা গেছে। তিন দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে আজ শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নিহত ব্যবসায়ীর সহপাঠি মো. শফিকুল ইসলাম স্থানীয় প্রত্যক্ষদশীদের বরাতে জানান, গত বুধবার ব্যবসায়ী মো. হারুনুর রশিদ উপজেলার মাথাভাঙ্গা ভূমি কার্যালয়ে যাচ্ছিলেন। এ সময় রাস্তার এপার থেকে ওপারে যাওয়ার সময় একটি ব্যাটারী চালিত অটোরিক্সা তাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। এতে তিনি মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হয়ে তার দুই কান দিয়ে অনবরত রক্ত বের হতে থাকে। পরে তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকেরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুছ ছালাম সিদকার জানান, মাথায় আঘাতপ্রাপ্ত ব্যবসায়ী মো. হারুনুর রশিদের অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল।
হোমনা পৌরসভার মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম বলেন, ব্যবসায়ী মো. হারুনুর রশীদ সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন