সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ী থানার পুলিশ কর্তৃক ইয়াবাসহ আটক ১

ফুলবাড়ী থানার পুলিশ কর্তৃক ইয়াবাসহ আটক ১

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর জেলার ফুলবাড়ী থানার পুলিশ অভিযান চালিয়ে পূর্ব বাজিতপুর গ্রাম থেকে ৫১পিস ইয়াবা ট্যাবলেট সহ শামীম ইসলাম (৪০) কে আটক করেন।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ আশ্রাফুল আলম, গতকাল রবিবার রাত্রি সাড়ে ১০টায় গোপন সূত্রের সংবাদ পেয়ে ফুলবাড়ী থানার এসআই আরিফুল ইসলাম, এএসআই গোলাম রব্বানী কে শিবনগর ইউপির এলাকার পূর্ববাজিতপুর গ্রামে যাওয়ার নির্দেশ দেন। নির্দেশ মোতাবেক তারা ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে মোঃ শামীম ইসলাম (৪০) কে আটক করেন এবং থানায় আনেন। তার দেহ তল্লাশী চালিয়ে গোপন স্থানে রাখা ৫১ (একান্ন) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। আটককৃত ব্যক্তি হলেন শিবনগর ইউপির রামভদ্রপুর গ্রামের আলতাব হোসেনের পুত্র মোঃ শামীম ইসলাম।
এ ঘটনায় ফুলবাড়ী থানার পুলিশ বাদি হয়ে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) ধারায় একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং-৫, তারিখ-১০/০৭/২০২৩ইং। এ বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ আশ্রাফুল আলমের সাথে কথা বললে তিনি জানান, মাদকের সাথে কারো আপোষ নাই। সে যেই হোক না কেন। গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সে দীর্ঘদিন ধরে ইয়াবা বেচা-কেনা করছিল। বেচা-কেনার সময় তাকে ধরা হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন