সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

নাইট রাইডার্সের নতুন অধিনায়ক সুনীল নারিন

নাইট রাইডার্সের নতুন অধিনায়ক সুনীল নারিন

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : নাইট রাইডার্স পরিবারের দীর্ঘদিনের সদস্য তিনি। তবে ২০২৩ আইপিএলে চেনা ছন্দে পাওয়া যায়নি ক্যারিবিয়ান অলরাউন্ডার সুনীল নারিনকে। পরের মৌসুমে কেকেআর তাকে বিদায় দিতে পারে বলেও জল্পনা ছিল। কিন্তু বাস্তবে দেখা গেল উল্টো। সুনীল নারিনের ওপর অগাধ ভরসা দেখিয়ে তার হাতেই তুলে দেওয়া হল অধিনায়কের গুরু দায়িত্ব। ১৩ জুলাই থেকে শুরু হতে যাওয়া যুক্তরাষ্ট্রে মেজর লিগ ক্রিকেটের লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স (এলএকেআর) অধিনায়ক হিসেবে নিযুক্ত করা হয়েছে তাকে। একই ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন এই ক্যারিবিয়ান অলরাউন্ডার। সতীর্থ আন্দ্রে রাসেলকেও পাচ্ছেন তিনি।

 

নাইট রাইডার্সের বিবৃতিতে নারিন বলেন, ‘যেখানেই খেলুক না কেন, আমি নাইট রাইডার্সের প্রতিনিধিত্ব করতে চাই, এটা সবসময় বলেছি। যুক্তরাষ্ট্রের আসার ব্যাপারে আমরা দীর্ঘ আলাপ করেছি এবং আমি আনন্দিত যে অবশেষে এটা হলো। এই দলের অধিনায়ক হিসেবে আমি চ্যালেঞ্জের জন্য অধীর হয়ে আছি। দলে অনেক অভিজ্ঞরা আছে, আমাদের জন্য এটা উত্তেজনাপূর্ণ সময় হতে যাচ্ছে।’

 

এলএকেআরে আছেন লকি ফার্গুসন, জেসন রয়, রাইলি রুসো, মার্টিন গাপটিল ও অ্যাডাম জাম্পার মতো আন্তর্জাতিক ক্রিকেটাররা।

 

নারিনকে অধিনায়কত্ব দেওয়ার দিনে আরেক ক্যারিবিয়ান ফিল সিমন্সকে প্রধান কোচ করেছে এলএকেআর। দুইবার ওয়েস্ট ইন্ডিজের প্রধান কোচ ছিলেন তিনি, এছাড়া জিম্বাবুয়ে, আয়ারল্যান্ড ও আফগানিস্তানও কোচ হিসেবে পেয়েছে তাকে। সিমন্সকে সহায়তা করবেন বোলিং কোচ ভারত অরুণ, সহকারী কোচ রায়ান টেন ডেসকাট, টিম অ্যানালিস্ট এআর শ্রীকান্ত।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন