রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

মাঠে খেলছিলেন ম্যানসিটি তারকা, বাসায় ১৪ কোটি টাকার অলঙ্কার চুরি

মাঠে খেলছিলেন ম্যানসিটি তারকা, বাসায় ১৪ কোটি টাকার অলঙ্কার চুরি

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ফুটবলাররা মাঠে খেলছেন, আর তাদের বাড়িতে চলছে চুরি কিংবা ডাকাতির ঘটনা। সাম্প্রতিক সময়ে এটি যেন ইউরোপিয়ান অঙ্গনে বড় এক সমস্যা। বিশেষ করে ফ্রান্সের লিগ ওয়ানে একাধিকবার এমন সমস্যার মুখে পড়তে হয়েছে। প্যারিস তো বটেই, ফ্রান্সের অনেক জায়গাতেই এমন ঘটনা ঘটেছে।

এবার একই ঘটনা ঘটল ইংল্যান্ডে। ম্যানচেস্টার সিটির তারকা জ্যাক গ্রিলিশের বাসায় জানা গেল এক বড় আকারের চুরির সংবাদ। যে সময় চুরি হচ্ছে, তখন গ্রিলিশ ছিলেন মাঠে। এভারটনের বিপক্ষে ম্যাচে লড়তে হচ্ছিল তাকে। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান নিশ্চিত করেছে এই খবর।পুলিশের এক মুখপাত্র দ্য সানকে ঘটনার বিস্তারিত বিবরণ তুলে ধরেন। জানা যায়, বুধবার রাতে এভারটনের বিপক্ষে সিটিজেন্সদের ম্যাচ গ্রিলিশের বাসায় বসে দেখছিলেন তার পরিবারের সদস্যরা। গ্রিলিশের বাগ্‌দত্তা ছাড়াও সেই সময় বাসায় ছিলেন তার মা–বাবা, দুই বোন এবং ভাই।

ম্যাচ চলাকালে আকস্মিকভাবে তারা ওপরের তলায় হট্টগোল ও কুকুরের চিৎকার শুনতে পান। আতঙ্কিত হয়ে তারা ঘরে থাকা ‘প্যানিক বাটন’ চাপ দেন। এরপর দ্রুত লুকিয়ে পড়েন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং হেলিকপ্টার দিয়ে পুরো এলাকায় অভিযান চালায়। তবে এর আগেই ১ মিলিয়ন পাউন্ডের (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৪ কোটি টাকা) স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় অপরাধীরা। চুরির এ ঘটনা নিয়ে বর্তমানে তদন্ত করছে চেশায়ার পুলিশ। পুলিশ ঘটনাস্থল এবং আশপাশের এলাকায় তল্লাশি চালিয়েছে কিন্তু সন্দেহভাজন কাউকে খুঁজে পায়নি। এই ঘটনায় বাসার কাউকে কোন ক্ষতির মুখে পড়তে হয়নি। এছাড়া কাউকে গ্রেপ্তারও করা হয়নি। তবে এ ঘটনায় তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন