বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পার্বতীপুরে প্রেমের জেরে খুন হওয়া আলোচিত হত্যা মামলার আসামী ঢাকায় গ্রেপ্তার

পার্বতীপুরে প্রেমের জেরে খুন হওয়া আলোচিত হত্যা মামলার আসামী ঢাকায় গ্রেপ্তার

মনোয়ারুল ইসলাম মিন্টু :
প্রেমের সম্পর্কের জেরে খুন হওয়া দিনাজপুরের পার্বতীপুরে আলোচিত হত্যার মামলার আসামী আইয়ুব আলীকে গ্রেপ্তার করা হয়েছে। গত সোমবার রাতে দিনাজপুর র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১, ও (ঢাকা মোহাম্মদপুর বসিলা) র‌্যাব-২, সিপিসি-২ যৌথ অভিযান চালিয়ে ঢাকার শেরে বাংলানগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। আজ মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়। আইয়ুব আলী হত্যা মামলার ৬ নম্বর এজাহার ভুক্ত আসামি। ঘটনার পর থেকে সে আত্মগোপনে ছিলেন। আইয়ুব আলী পার্বতীপুর উপজেলার মোমিনপুর ইউনিয়নের হয়বৎপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে।
মামলার এজাহার সুত্রে জানা যায়, পার্বতীপুর উপজেলার মোমিনপুর ইউনিয়নের হয়বৎপুর গ্রামের আলোচিত হত্যা মামলার প্রধান আসামি আলতাব হোসেনের মেয়ের সাথে একই গ্রামের প্রতিবেশী ইউনুস আলী (২২) এর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। উভয়ের প্রেমের সম্পর্ক মেয়ের অভিভাবক জানতে পেরে উক্ত প্রেমের সম্পর্ক মেনে না নিয়ে তার মেয়েকে প্রায় ৬ মাস পূর্বে অন্যত্র বিবাহ দিয়ে দেয়। এরপর তাদের দুজনের প্রেমের সম্পর্ক বিদ্যমান থাকে। ফলে উক্ত ঘটনার জের ধরে কৌশলে গত ১৬ জুন রাত ১১টার দিকে প্রেমিকার পিতা তার মেয়েকে দিয়ে ভিকটিম ইউনুস আলীকে তার বাড়িতে ডেকে এনে পূর্ব পরিকল্পিতভাবে প্রেমিকার পিতাসহ অন্যন্য আসামীরা ভিকটিমকে মারপিট করে গুরুতর আঘাত হত্যা করে লাশ ফেলে রাখে। ওই রাতে পার্বতীপুর মডেল থানা পুলিশ ভিকটিমের লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের বাবা মাহাবুর রহমান বাদী হয়ে ১৪ জনের নামে থানায় একটি হত্যা মামলা করে।
পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন, আজ মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আইয়ুব আলী এজাহারভুক্ত ৬ নম্বর আসামি।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন