বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পলাশবাড়ী পৌরসভা কতৃক বিদায়ী ইউএনও কে সংবর্ধনা-

পলাশবাড়ী পৌরসভা কতৃক বিদায়ী ইউএনও কে সংবর্ধনা-
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়নকে বিদায়ী সংবর্ধনা জানালেন পলাশবাড়ী পৌর মেয়র গোলাম সারোয়ার প্রধান বিপ্লব।
 ১২ই জুলাই বুধবার দুপুরে পলাশবাড়ী পৌরসভার আয়োজনে অস্থায়ী কার্যালয়ে এই বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়। পৌর মেয়র গোলাম সারোয়ার প্রধান বিপ্লবের সভাপতিত্বে প্রধান অতিথীর বক্তব্যে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন বলেন, “দীর্ঘ ৩ বছরেরও বেশি সময় ধরে এই পলাশবাড়ীর দায়িত্বে আমি ছিলাম। দায়িত্বে থাকাকালীন সময়ে চেষ্টা করেছি আমার উপর অর্পিত দায়িত্ব নিরপেক্ষ ভাবে পালন করার।” তিনি তার বক্তব্যে আরো বলেন, দায়িত্ব পালন করা কালীন পলাশবাড়ীর সামাজিক-রাজনৈতিক ও জনপ্রতিনিধি সহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ আমাকে নানা ভাবে সহযোগীতা করেছেন। এই জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।”
সভাপতির বক্তব্যে মেয়র গোলাম সারোয়ার প্রধান বিপ্লব বলেন, ” একমাত্র সততাই মানুষকে অনেক এগিয়ে নিয়ে যেতে পারে। যার বাস্তব প্রমাণ বিদায়ী নির্বাহী অফিসার জনাব কামরুজ্জামান নয়ন। পৌরসভার অনেক উন্নয়নমূলক কাজে তিনি আমাদের স্বতস্ফূর্তভাবে সহযোগিতা করেছেন। আমি তার ভবিষ্যত কর্মজীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি”।
বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- প্যানেল মেয়র ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবাহান বিচ্ছু, ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জান্নাত আরা শিরিন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মতিয়ার রহমান প্রমূখ। এছাড়াও পৌর কাউন্সিলর,কর্মকর্তা-কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।
পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পলাশবাড়ী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক নুর মোহাব্বত সরকার।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন