শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে ইউএনও’র প্রেস ব্রিফিং

ফুলবাড়ীতে ইউএনও’র প্রেস ব্রিফিং

 

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে দেশের ভূমিহীন ও গৃহহীন অর্থাৎ “ক” শ্রেণির পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠান সম্পর্কে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে উপজেলা নির্বাহী অফিসারের এক মতবিনিময় সভা ও প্রেস বিফিং অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে এগারো টায় ফুলবাড়ী উপজেলা পরিষদ হলরুমে এ মতবিনিময় ও প্রেস বিফিং অনুষ্ঠিত হয়।
প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী অফিসার জনাব সিব্বির আহমেদ জানান, আগামী ০৯ আগষ্ট বুধবার বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের ২০২২- ২০২৩ অর্থ বছরের চতুর্থ পর্যায়ের (২য় ধাপ) পাকা ঘর ও জমি ভূমিহীন ও গৃহহীনদের মাঝে হস্তান্তরের উদ্বোধন করবেন। এ কর্মসূচিতে ফুলবাড়ী উপজেলার পাঁচটি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে পাকা ঘর, দুই শতক জমির দলিল কবিলিয়ত হস্তান্তর করা হবে। বুধবার সকাল সাড়ে আটটায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে অনুষ্ঠান টি প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় প্রচারের জন্য তিনি সাংবাদিকবৃন্দের প্রতি আহ্বান জানান।
এ সময় ফুলবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, ফুলবাড়ী প্রেসক্লাব, উপজেলা প্রেসক্লাব এবং ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন