শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

মৌলভীবাজারে ডিবির পৃথক অভিযানে ভারতীয় বিড়ি, ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ৩

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক অভিযানে ১৬ হাজার শলাকা আমদানি নিষিদ্ধ ভারতীয় বিড়ি, ১০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে আটক করা হয়েছে।
বুধবার বিকেলে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) সদস্যরা অভিযান চালিয়ে জেলার সদর উপজেলার আখাইলকুড়া জগৎপুর লেবু মিয়ার বাড়ি থেকে ১৬ হাজার আমদানি নিষিদ্ধ ভারতীয় নাসিরউদ্দিন বিড়ি উদ্ধার করেন। এসময় লেবু মিয়া (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করে ডিবি। এছাড়া ডিবির আরেকটি টিম শ্রীমঙ্গল উপজেলায় অভিযান চালিয়ে ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত মাদক কারবারির নাম শুকুর মিয়া (২৭)। সে উপজেলার আশিদ্রোন ইউনিয়নের ভুজপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে। তার কাছ থেকে ১০০পিস ইয়াবা উদ্ধার করেন ডিবি সদস্যরা। জেলা গোয়েন্দা শাখার অরেকটি অভিযানে জেলার কুলাউড়া উপজেলা থেকে ফেন্সিডিলসহ এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। উপজেলার শরীফপুর ইউনিয়নের চাতলাপুর থেকে ভারীয় ফেন্সিডিলসহ রুমন আহমেদ (২২) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রুমনের কাছ থেকে ৫ বোতল ফেরিানডিল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত রুমন উপজেলার উপজেলার কালারায় গ্রামের আব্দুর রউফ এর ছেলে।
জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো. আশরাফুল ইসলাম জানান, ৩ টি টিম জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় বিড়ি, ইয়াবা আর ফেনসিডিলসহ ৩ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে স্ব-স্ব থানায় মামলা দায়ের করে জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন