বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে মোবাইল ফোন পাওয়ায় চার এসএসসি পরীক্ষার্থী বহিস্কার

ফুলবাড়ীতে মোবাইল ফোন পাওয়ায় চার এসএসসি পরীক্ষার্থী বহিস্কার

 

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পরীক্ষা কক্ষে মোবাইল ফোন ব্যবহারের অপরাধে চার এসএসসি পরিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। রবিবার (২৫ ফেব্রুয়ারি) ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র, মিয়াপাড়া নাজিম উদ্দীন উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও ফুলবাড়ী জছি মিঞা মডেল সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

বহিস্কৃত পরিক্ষার্থীরা হলেন, ফুলবাড়ী জছিমিয়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ভোকেশনালের শিক্ষার্থী ও ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের পরীক্ষার্থী মো. আশিফুর রহমান আকাশ (রোল নম্বর- ১২৮৪১৬) মিয়াপাড়া নাজিম উদ্দীন উচ্চ বিদ্যালয় কেন্দ্রের পরীক্ষার্থী ও উপজেলার বড়লই উচ্চ বিদ্যালয়ের মানবিকের শিক্ষার্থী লাবু মিয়া ( রোল – ৮২৯৭২৫) একই কেন্দ্রের পরীক্ষার্থী ও বালারহাট আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের মানবিকের শিক্ষার্থী ফারজানা ইয়াসমিন ( রোল – ৫১৭১৫৮) এবং ফুলবাড়ী জছি মিঞা মডেল সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের পরীক্ষার্থী ও উত্তর রাবাইতারী উচ্চ বিদ্যালয়ের মানবিকের শিক্ষার্থী মাহমুদ হাসান ( রোল- ৮২৯৪৯৫)।

 

ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র সচিব গোলাম কিবরিয়া জানান, রবিবার কেন্দ্রের ২ নং কক্ষে গণিত ২য় পত্রের পরীক্ষা চলাকালীন স্মার্ট ফোন ব্যবহার করার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এক পরীক্ষার্থীকে হাতেনাতে ধরে বহিস্কার করেন। অন্যদিকে মিয়াপাড়া নাজিম উদ্দীন উচ্চ বিদ্যালয় কেন্দ্র সচিব নাজমা বেগম জানান, তার কেন্দ্রের মানবিক বিভাগের দুই পরীক্ষার্থীকে বহিরাগত পরিদর্শক মোবাইল ফোন ব্যবহারের অপরাধে বহিষ্কার করেন।

উপজেলা নির্বাহী অফিসার সিব্বির আহমেদ জানান,আজকের এসএসসি পরীক্ষায় মোবাইল ফোন ব্যবহারের দায়ে চার শিক্ষার্থী বহিস্কার হয়েছে। পরীক্ষায় কেউ যাতে অসুদুপায় অবলম্বনের সুযোগ না পায় সে বিষয়ে আমরা সর্তক আছি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন