রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ইসলামপুরে শেখ হাসিনা ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির শিক্ষার্থীদের বিক্ষোভ

ইসলামপুরে শেখ হাসিনা ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির শিক্ষার্থীদের বিক্ষোভ

 

মহসিন রেজা, জামালপুর জেলা প্রতিনিধি :

জামালপুরের ইসলামপুরে শেখ হাসিনা ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির খন্ডকালীন শিক্ষক মোখলেছুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির অভিযোগে বিক্ষোভ করেছে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

রোববার শেখ হাসিনা ইনস্টিটিউট অব হেলথ্ টেকনোলজির ক্যাম্পাসে এ বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করেন তারা। এসময় শিক্ষার্থীরা হোস্টেলে সীট ও খাবার বাণিজ্যসহ শিক্ষার্থীদের সাথে অসৌজন্যমূলক আচরণের জন্য শিক্ষক মোখলেছ কে দায়ী করে বিভিন্ন স্লোগান দেয়, পরে তারা কলেজ ক্যাম্পাসে অবস্থান কর্মসূচি পালন করে। বিক্ষোভকারী শিক্ষার্থীদের অভিযোগ, ইসলামপুর শেখ হাসিনা ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির খন্ডকালীন শিক্ষক মোখলেছুর রহমান, কলেজে যোগদানের পর থেকে পাঠদানে অবহেলা, হোস্টেলে সীট ও খাবার বাণিজ্যসহ নানাভাবে শিক্ষার্থীদের হয়রানি করছেন। এছাড়াও শ্রেণিকক্ষে পাঠদানের সময় অপ্রাসঙ্গিক কথা বলে শিক্ষার্থীদের বিভ্রান্ত করা, ক্লাস ফাঁকি দেওয়া সহ হোস্টেল সুপার রবিউল ইসলামের সাথে যোগসাজশে হোস্টেলের খাবার বিতরণেও অনিয়ম করেন তিনি।

তবে অভিযুক্ত শিক্ষক মোখলেছুর রহমান বলছেন তার বিরুদ্ধে আনা এসব অভিযোগ ভিত্তিহীন ও মনগড়া । তিনি বলেন, তার বিরুদ্ধে আনা এসব অভিযোগের কোনটাই সত্যি নয়।

এ বিষয়ে শেখ হাসিনা ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির অধ্যক্ষ মজিবর রহমান বলেন, অভিযোগ গুলো সত্যি কিনা তা খতিয়ে দেখে ব্যাবস্থা নেওয়া হবে।
মেইলে নিউজ গেছে

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন