রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ট্রাকচাপায় প্রাণ গেল শিশুর, হাসপাতালে কাতরাচ্ছেন বৃদ্ধা

ট্রাকচাপায় প্রাণ গেল শিশুর, হাসপাতালে কাতরাচ্ছেন বৃদ্ধা

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : রংপুরে ডাম্প ট্রাকের ধাক্কায় শেফা আক্তার নামে সাড়ে চার বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। রোববার (২ জুন) সকাল সাড়ে ৯টার দিকে মহানগরীর রংপুর-দিনাজপুর মহাসড়কের উত্তম হাজির হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শেফা হাজিরহাট ডাক্তারপাড়া গ্রামের সাদ্দাম হোসেনের মেয়ে। দুর্ঘটনায় আহত হয়েছেন শিশু শেফার নানী বিলকিস বেগম (৫০)। তাকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রংপুর মেট্রোপলিটন পুলিশের হাজিরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব বসুনিয়া দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রংপুর-দিনাজপুর মহাসড়কের পাশ দিয়ে শিশুটি তার নানির সঙ্গে মুদি দোকানে যাওয়ার পথে ডাম্প ট্রাকটি তাদের চাপা দেয়। এতে শেফা ঘটনাস্থলেই নিহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় নানি বিলকিস বেগমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ সময় স্থানীয় লোকজন গাড়িটি জব্দ করলেও চালক পালিয়ে যান।

ওসি রাজিব বসুনিয়া বলেন, দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ডাম্প ট্রাকচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন