বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ডোমারে ৫২ তম জাতীয় সমবায় দিবস পালিত

ডোমারে ৫২ তম জাতীয় সমবায় দিবস পালিত
রবিউল হক রতন :
“সমবায়ে গড়ছি দেশ,স্মার্ট হবে বাংলাদেশ ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারাদেশের ন্যায় নীলফামারীর ডোমারে ৫২ তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।
শনিবার ০৪ নভেম্বর সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা সহকারী কমিশনার ভূমি জান্নাতুল ফেরদৌস হ্যাপি’র সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন, উপজেলা সমবায় কর্মকর্তা রাজেদুল আলম প্রধান।
উপজেলা সমবায় বিভাগ ও সমবায়ীবৃন্দর আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় অন্যান্যদের মাঝে বক্তব্য প্রদান করেন ডায়মন্ড সমবায় সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি হাবিবুল হক দুলাল, মানব কল্যান সমবায় সমিতির পক্ষ থেকে হরিপদ রায়, পিডিপি সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির পক্ষ থেকে জামাল উদ্দিন আহমেদ জামান, সহকারী উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সৈয়দ সাদিকুজ্জামান প্রমুখ।
বসুন্ধরা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির ব্যবস্থাপক সোহেল রানার সঞ্চালনায় উপজেলার বিভিন্ন সমবায় সমিতির পক্ষ থেকে প্রায় ২ শতাধিক সমব্যয়ীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে সরকারি খাতে সবচেয়ে বেশি অডিট ফি ও সিডিএফ প্রদানের জন্য জনকল্যাণ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড, মানব কল্যান সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড এবং প্রত্যাশা ভোগ্যপন্য সমবায় সমিতিসহ মোট ৩ টি সমবায় সমিতিকে সম্মাননা স্মারক হিসেবে ক্রেষ্ট প্রদান করা হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন