মঙ্গলবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

ঘোড়াঘাটে ঢিলের আঘাতে ডাকাত সনাক্ত, গ্রেপ্তার ৪

ঘোড়াঘাটে ঢিলের আঘাতে ডাকাত সনাক্ত, গ্রেপ্তার ৪

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে এক ভূট্টা ব্যবসায়ির গোড়াউনে ট্রাক নিয়ে ডাকাতি করতে গেলে চার জন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ ও স্থানীয় লোকজন। রবিবার (২২ সেপ্টেম্বর) রাত আনুমানিক আড়াই টার সময় পৌরশহরের সাহেবগঞ্জ মাজার এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন, দিনাজপুরের বিরল উপজেলার কাজীবাজার (ঝাড়ু পাড়া) এলাকার রতন মিয়া (৩৭), কুমিল্লা জেলার রায়পুর এলাকার রুবেল মিয়া (৩৬), পটুয়াখালীর গলাচিপা উপজেলার বাঁশবুনিয়া এলাকার ইউসুফ (৪৮) এবং নারায়ণগঞ্জ বন্দর থানার সমবাড়িয়া বাজার এলাকার আল-আমিন (৩০)।

ভূট্টা গোড়াউনের মালিক রেজাউল করিম জানান, রাত আনুমানিক অড়াইটার সময় একটি অপরিচিত ট্রাক আমার গোডাউনের সামনে এসে দাঁড়ায়। তার কিছু সময় পর গোডাউনের দরজা ভাঙার আওয়াজ শুনতে পাই। সেসময় বাড়ি থেকে বের হয়ে ডাকাত ডাকাত বলে চিৎকার করতে থাকি এবং আমার মোটরসাইকেল দিয়ে ট্রাকের সামনে ব্যারিকেড দিয়ে ডাকাত দলের উপর ঢিল ছুড়তে থাকি। সেসময় একজন ডাকাত মাথায় আঘাত প্রাপ্ত হয় এবং অন্যান্য ডাকাতরা পালিয়ে যায়। এসময় দুইজন ডাকাত তাদের ব্যবহৃত ট্রাক নিয়ে পালিয়ে যাওয়া সময় ব্যারিকেড দেওয়া মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ট্রাকের সামনের ডানপাশের একটি চাকা পাংচার হয়ে যায়। সেসময় থানা পুলিশকে খবর দিলে, পুলিশ এবং স্থানীয় লোকজন মিলে ট্রাক টিকে ধাওয়া করা হয়। পরে কিছু দূর যাওয়ার পর ট্রাক রেখে পালিয়ে যায় ওই দুইজন ডাকাত দলের সদস্য। এসময় ভোর সাড়ে ৩ টার দিকে পৌরশহরের খেতাব মোড় এলাকায় স্থানীয় লোকজন মাথায় আঘাত প্রাপ্ত একজনকে দেখতে পেয়ে সন্দেহ হয়। পরে তাকে জিজ্ঞাসা বাদ করলে সে ডাকাতির সাথে জড়িত থাকার কথা শিকার করে। পরে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় আরও তিন ডাকাতকে ধরতে সক্ষম হই। এবিষয়ে নিজে বাদি হয়ে একটি মামলার করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান রেজাউল করিম।

ঘোড়াঘাট থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় চার জন ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের ব্যবহৃত ট্রাক ও বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়েছে। এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন