বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

আচরন বিধি লংঘনের অভিযোগে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

আচরন বিধি লংঘনের অভিযোগে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন
পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরের ভান্ডারিয়া পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টি জেপি মনোনীত প্রার্থী মাহিবুল হোসেনসহ জাতীয় পার্টি জেপি’র চেয়ারম্যান ও স্থানীয় সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু  এবং  তার জামাতা ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন এর বিরুদ্ধে আচরন বিধি লংঘনের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো: ফাইজুর রশিদ খসরু। আজ সোমবার বেলা সাড়ে ১১ টায় ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা পরিষদের হল রুমে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মো: ফাইজুর রশিদ খসরু।সংবাদ সম্মেলনে তিনি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে বলেন, গত ৮ জুলাই জাতীয় পার্টি জেপি’র চেয়ারম্যান ও স্থানীয় সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু ও তার জামাতা ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন ৯ জুলাই বাইসাইকেল মার্কার পক্ষে মিছিল ও মোটর শোভাযাত্রা করে। আইন কানুনের কোন তোয়াক্কা না করে ওই শোভাযাত্রায় ২ জন সংসদ সদস্য অংশ নিয়ে শোডাউন করার ফলে স্থানীয় জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়েছে বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়।

সংবাদ সম্মেলনে আরোও অভিযোগ করা হয়, গতকাল ৯ তারিখে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন  মিছিল নিয়ে ভান্ডারিয়া বাসস্ট্যান্ড অতিক্রম করার সময় নৌকা মার্কার শ্লোগান দেয়ায় ভান্ডারিয়া উপজেলা ছাত্র লীগের আহবায়ক রেদোয়ান সিকদার রিচান, যুগ্ম আহবায়ক আল অমিন সরদার, পৌর ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল মামুন, কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক তৌহিদুল ইসলামকে তিনি পিস্তল উচিয়ে হুমকি প্রদান করেন এবং অকথ্য ভাষায় গালাগাল করেন। এ সময় তার  সাথে কয়েক শত সশস্ত্র ক্যাডার ছিলো বলে অভিযোগ করা হয়। বর্তমান সরকার যখন নির্বাচনকে সুষ্ঠ ভাবে সম্পন্ন করতে স্বচেষ্ট, তখন জাতীয় পার্টি জেপির সার্বিক কর্মকান্ড ভান্ডারিয়ার চলমান নির্বাচনী প্রক্রিয়াকে ঝুঁকিপূর্ণ করে তুলেছে। ফলে তাদের কর্মকান্ডে প্রার্থীসহ ভোটাররা ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছে বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়। সংবাদ সম্মেলনে এ সকল ঘটনার জন্য ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগ উদ্বেগ প্রকাশ করেন। এ সময় তারা আইনানুগ ব্যবস্থা নিতে যথাযথ কর্তৃপক্ষের কাছে দাবী জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আবু বকর সিদ্দিক মন্টু, ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মিরাজুল ইসলাম, ভান্ডারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা সহ উপজেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন