রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সৈয়দপুরে প্রকাশ্যে সড়কে মহিলার ৯০ হাজার টাকা খোয়া, পকেটমার চক্রের ৩ সদস্য আটক

সৈয়দপুরে প্রকাশ্যে সড়কে মহিলার ৯০ হাজার টাকা খোয়া, পকেটমার চক্রের ৩ সদস্য আটক

 

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর, (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে প্রকাশ্যে দিনের বেলায় জনসম্মুখে মহিলার ৯০ হাজার টাকা পকেটমারী হয়েছে। এই ঘটনায় সংঘবদ্ধ পকেটমার চক্রের ৩ সদস্যকে আটক করেছে জনতা। সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে শহরের ব্যস্ততম শহীদ তুলশীরাম সড়কের কাঁচা বাজারের প্রবেশপথে এই ঘটনা ঘটে।

আটক ৩ জন হলো পার্শবর্তী নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার দণি কালিকাপুর বাগানবাড়ী এলাকার মজিবর রহমানের ছেলে শফিকুল ইসলাম (৩৮), আব্দুল গফুরের ছেলে আব্দুস সাত্তার (৩৫) ও মৃত মোবাশ্বেরের ছেলে রবিউল (৪০)। তাদের দলে আরও ৩ জন ছিল। তারা সটকে পড়ে।

ঘটনার শিকার মহিলা সৈয়দপুরের পার্শবর্তী দিনাজপুর জেলার পার্বতীপুর শহরের হাজিপাড়ার আতিকুল ইসলামের স্ত্রী মারুফা সুলতানা। তিনি বলেন, ঘটনাস্থলের পাশেই ইসলামী ব্যাংক থেকে ৯০ হাজার টাকা ভ্যানিটি ব্যাগে নিয়ে ফুটপাথ দিয়ে হেটে যাচ্ছিলাম।

সদর পুলিশ ফাঁড়ি পার হয়ে পৌর সবজি বাজার মোড়ে পৌঁছলে পিছন থেকে দুইজন মহিলা আগলে ধরে। এর মধ্যে একজন কিছুটা গা ঘেঁষে আমাকে ধাক্কা দিয়ে এগিয়ে যেতে থাকে। তার দিকে নজর দেয়ার সুযোগে আরেক মহিলা আমার ভ্যানিটি ব্যাগ থেকে টাকা হাতিয়ে নেয় এবং সেই মুহূর্তে সামনে ৪ জন পুরুষ এসে দাঁড়ায়।

তখন খেয়াল করে দেখি ভ্যানিটি ব্যাগের চেন খোলা এবং ভিতরে রাখা ৯০ হাজার টাকা নেই। এতে আমি চিৎকার করলে আশেপাশের অটোচালক ও দোকানের লোকজন এগিয়ে আসলে ২ মহিলা ও লম্বা মতন একজন পুরুষ সটকে পড়ে এবং সামনে থাকা ৩ জন পুরুষ পালানোর সময় তাদের জনতা ধরে ফেলে। পরে খবর পেয়ে সদর ফাঁড়ি থেকে পুলিশ এসে আটক ৩ জনকে ফাঁড়িতে নিয়ে আসে।

সদর ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বলেন, আটক ৩ জন পেশাদার পকেটমার। এরা দলবদ্ধভাবে অপকর্মে লিপ্ত। আজ মহিলার ৯০ হাজার টাকা নিয়ে সটকে পড়েছে দলের অন্যরা। এরা ৩ জন ধরা পড়লেও ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে মুখ খুলছেনা। ফলে তাদের থানায় নিয়ে যাওয়া হচ্ছে। ভুক্তভোগী অভিযোগ দিলে সে অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সৈয়দপুর থানা ইনর্চাজ(ওসি) ফইমউদ্দিন আভিযোগ পেয়েছি তবে ৩ জন পকেটমার তদন্ত করে দোষি প্রমানিত হলে ব্যবস্থা নেওয়া হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন