বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সিলেট সুনামগঞ্জে সড়কের পাশ থেকে কিশোরীর লাশ উদ্ধার

সিলেট সুনামগঞ্জে সড়কের পাশ থেকে কিশোরীর লাশ উদ্ধার

 

 

শহীদুর রহমান জুয়েল ( সিলেট জেলা প্রতিনিধি) : সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া গ্রামের সড়কের পাশ থেকে সাজনা বেগম (১৭) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাত ১১টার দিকে পাথারিয়া ইউনিয়নের পাথারিয়া গ্রামের শরীফপুর তালুকদার বাড়ি সংলগ্ন গ্রাম্য রাস্তার পাশ থেকে ওই কিশোরীর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। নিহত সাজনা শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের পাথারিয়া গ্রামের মড়ল বাড়ির ইসরাইল মিয়ার মেয়ে। তিনি সুরমা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।

জানা যায়, সাজনা বেগম শুক্রবার রাতে তার বাবা-মা ও পরিবারের লোকজনদের সঙ্গে রাতের খাবার খেয়ে প্রতিদিনের মতো নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। কিন্তু শনিবার ভোরে সাজনা বেগমকে তার পরিবারের লোকজন বসত ঘরে না পেয়ে আশপাশে খোঁজাখুঁজি শুরু করেন। শনিবার রাতে শরীফপুর তালুকদার বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় রাস্তার পাশে পথচারীরা একটি বস্তাবন্দি লাশ পড়ে থাকতে দেখেন। তাৎক্ষণিক তারা শান্তিগঞ্জ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ওই কিশোরীর লাশটি উদ্ধার করেন।

শান্তিগঞ্জ থানার (ওসি) মো. খালেদ আহমদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। ময়নাতদন্তের জন্য লাশটি সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্ররেণ করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন