মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ 

গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ 
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃগাইবান্ধার ফুলছড়ি ও পলাশবাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় রাঙ্গা মিয়া (৫০) ও গোফফার মিয়া (৫৫) নামের দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় রাখু মিয়া (৪০) নামের আরও একজন গুরুতর আহত হন।
বুধবার (২৬ জুলাই) সকালে ফুলছড়ির কঞ্চিপাড়া ইউনিয়নের একাডেমি বাজারে ও পলাশবাড়ীর ব্র্যাক মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত রাঙ্গা মিয়া কঞ্চিপাড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামের মৃত এন্তাজ আলীর ছেলে ও গোফফার মিয়া পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের বড় শিমুলতলা গ্রামের বাসিন্দা।
আর আহত রাখু মিয়া হোসেনপুর গ্রামের বাসিন্দা।
স্থানীয়রা জানায়, ওই সময় রাঙ্গা মিয়া মোটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে বের হয়ে একাডেমি বাজারে যাওয়ার সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এসময় রাঙ্গা মিয়া ও রাখু মিয়া গুরুতর আহত হয়। তাদের উদ্ধার গাইবান্ধা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাঙ্গা মিয়াকে ঘোষণা করেন। মোটরসাইকেল চালক রাখু মিয়া ওই হাসপাতালে চিকিৎসাধীন আছে।
বিষয়টি নিশ্চিত করেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রজ্জব আলী।
এদিকে, পলাশবাড়ী পৌর শহরের ঢাকা-রংপুর মহাসড়কে ব্র্যাক মোড় এলাকায় একটি ট্রাকের ধাক্কায় গোফফার মিয়া (৫৫) নামের এক কৃষক নিহত হন। তিনি আজ সকালের দিকে ক্ষেতের সবজি বিক্রি করার জন্য পলাশবাড়ী হাটের দিকে যাচ্ছিলেন। এরই মধ্যে রাস্তার সংস্কার কাজে নিয়জিত একটি ট্রাকের ধাক্কায় ঘটনা স্থলে গোফফার মিয়ার মারা যায়।
এ বিষয়ে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, ব্র্যাক মোড়ে সড়ক দুর্ঘটনায় গোফফার মিয়া নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন