মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

হিলিতে ইউনিয়ন পর্যায়ে টিসিবি পণ্য বিক্রিয় শুরু

হিলিতে ইউনিয়ন পর্যায়ে টিসিবি পণ্য বিক্রিয় শুরু

হিলি প্রতিনিধি
দিনাজপুরের হাকিমপুর হিলিতে ইউনিয়নে পর্যায়ে স্বল্প মূল্যে ফ্যামেলি কার্ডে মাধ্যমে টিসিবি পণ্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। স্বল্প মূল্য এইসব টিসিবির পণ্য পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষ। তবে পণ্যের পরিধি বাড়ার দাবি সাধারণ মানুষের।
রোববার আলিহাট ইউনিয়নের (১,২,৪) ওয়ার্ড এর জন্য হরিহরপুর বাজারে টিসিবি পণ্য বিক্রির উদ্বোধন করেন ইউপি সদস্য সানোয়ার হোসেন লেবু।
এসময় তদারকি অফিসার উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর আতিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ ও টিসিবি পণ্য বিক্রয় ডিলার মানিক চন্দ্র কর্মকার উপস্থিত ছিলেন।
স্থানীয় বাসিন্দা আজিনুর রহমান বলেন,বর্তমানে বাজারে সব পণ্যর দাম বেশি।যা আমাদের মতো পরিবারের জন্য খুব কষ্টের বিষয়। তাই কমদামে এইসব পণ্য পেয়ে আমি খুব খুশি। সরকারের এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। সেই সাথে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যে কামনা করছি।
আলিহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় আলিহাট ইউনিয়নের তিনটি পয়েন্টে ২ হাজার ৮ শ জন স্বল্প আয়ের মানুষের (ফ্যামেলি কার্ডধারী) মাঝে ২ কেজি মসুর ডাল, ২ লিটার সোয়াবিন তেল ও ৫ কেজি চালসহ প্রতি প্যাকেজ ৪৭০ টাকা দিয়ে বিক্রি করা হচ্ছে।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন