রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

শেরপুর প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

শেরপুর প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুর প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্বভার গ্রহণ করেছেন নব-নির্বাচিত সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল।  সোমবার দিবাগত রাতে শহরের মাধবপুরস্থ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত বিদায়ী কমিটির সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন আনুষ্ঠানিকভাবে তাদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।
এ উপলক্ষে বিদায়ী কমিটির সভাপতি শরিফুর রহমানের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন,  নব-নির্বাচিত কমিটির সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, বিদায়ী সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, নব-নির্বাচিত সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, নব-নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত ও এডভোকেট রেদওয়ানুল হক আবীর, বিদায়ী যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেল, নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, দপ্তর সম্পাদক মারুফুর রহমান, সাহিত্য সম্পাদক কাজী মাসুম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল আমিন, প্রচার সম্পাদক তপু সরকার হারুন ও নির্বাহী সদস্য দেবাশীষ সাহা রায় প্রমুখ।
দায়িত্ব গ্রহণকালে নব-নির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদক প্রেসক্লাবের কর্মকাণ্ড গতিশীল, উন্নয়ন ও সাংবাদিকদের পেশাগত মর্যাদা রক্ষাসহ ঐক্যবদ্ধ রাখতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সেই সাথে তারা বিদায়ী সভাপতি-সাধারণ সম্পাদকসহ সকলের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, গত ২৭ জুন প্রেসক্লাবের সাধারণ সভায় নতুন কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১০জন এবং ২ জুলাই অপর ১১ পদে কর্মকর্তা নির্বাচন করা হয়। এ কমিটি নির্বাহী পরিষদের প্রথম সভা থেকে পরবর্তী ২ বছর দায়িত্ব পালন করবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন