বুধবার, ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বিএসটিআই এর রংপুর বিভাগীয় অফিস কর্তৃক গাইবান্ধা জেলার সাদুল্লাপুরে মোবাইল কোর্ট পরিচালনা

বিএসটিআই এর রংপুর বিভাগীয় অফিস কর্তৃক  গাইবান্ধা জেলার সাদুল্লাপুরে  মোবাইল কোর্ট পরিচালনা

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এট রংপুর  বিভাগীয় কার্যালয় এবং গাইবান্ধা সদুল্লাপুর  উপজেলা প্রশাসন এর যৌথ উদ্যোগে সাদুল্লাপুর উপজেলায় আজ বৃহস্পতিবার  ১২ অক্টোবর,  মোবাইল কোর্ট পরিচালিত হয়। উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে  মেসার্স ওয়াটরমার্ক এন্টারপ্রাইজ, সদরপাড়া, সাদুল্লাপুর, গাইবান্ধা প্রতিষ্ঠানটির হলুদের গুড়ার মোড়কে পন্যের নাম, উৎপাদন ও মেয়াদ না থাকায় এবং সরিষার তেল এর টিন এর কোন মোড়ক না থাকায় ৫০০০ টাকা জরিমানা আদায় পূর্বক মামলা নিষ্পত্তি করা হয়।

 

উক্ত অভিযানটি পরিচালনা করেন মোঃ আসাদুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা প্রশাসন, সাদুল্লাপুর, গাইবান্ধা।

প্রসিকিউটর হিসেবে ছিলেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের কর্মকর্তা  মোঃ আলমাস মিয়া, পরিদর্শক (মেট্রোলজি) ও প্রকৌঃ জুনায়েদ আহমেদ, ফিল্ড অফিসার (সিএম)।

 

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপপরিচালক (মেট্রোলজি) মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের এ ধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন