সোমবার, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে খানসামায় প্রধান শিক্ষকদের সাথে ইউএনও’র মতবিনিময় সভা

প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে খানসামায় প্রধান শিক্ষকদের সাথে ইউএনও’র মতবিনিময় সভা

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ সরকারের স্বদিচ্ছা ও সকলের আগ্রহে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে সমস্যা চিহ্নিতকরণ ও করণীয় নির্ধারনে দিনাজপুরের খানসামা উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে নবাগত ইউএনও মোঃ তাজ উদ্দিন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে উপজেলা শিক্ষা বিভাগের আয়োজনে ও সহকারী শিক্ষা অফিসারবৃন্দের তত্ত্বাবধানে উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে এই মতবিনিময় সভাটি হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউএনও মোঃ তাজ উদ্দিন ও উপজেলা শিক্ষা কর্মকর্তা এরশাদুল হক চৌধুরীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তাগণ ও উপজেলার ১৪৩ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ।

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও মোঃ তাজ উদ্দিন বলেন, পরিবারের পরেই প্রাথমিক বিদ্যালয় থেকে সবাই শিক্ষা গ্রহণ করে। একজন মানুষকে সঠিক শিক্ষায় শিক্ষিত করতে ও আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষকদের ভূমিকা সবচেয়ে বেশী গুরুত্বপূর্ণ ও কার্যকর। তিনি আরো বলেন, সকলের সুসম্পর্ক ও সহযোগিতার মাধ্যমে করোনার ক্ষতি কাটিয়ে উঠে প্রাথমিক শিক্ষা বিভাগ তার কাঙ্ক্ষিত সাফল্যের লক্ষ্যে পৌঁছে যাবে আশাকরি।লক্ষ্য পূরণে উপজেলা প্রশাসন যে কোন সহযোগিতার জন্য সদা প্রস্তুত।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন