শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পার্বতীপুরে ৭০ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ৪২০ ট্যাবলেট বিতরণ

পার্বতীপুরে ৭০ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ৪২০ ট্যাবলেট বিতরণ

সোহেল সানী: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী অ্যাড, মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় এ ট্যাবলেটগুলো ডিজিটাল শিক্ষাব্যবস্থার অগ্রগতি তরান্বিত করবে। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ এসব ট্যাবলেট শিক্ষার্থীদের হাতে বিতরণ করা হলো তা ডিজিটাল বাংলাদেশের উপহার। ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ৭০টি শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যমিক পর্যায়ের ৯ম থেকে ১০ম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের হাতে ৪২০টি ট্যাবলেট বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে আজ সোমবার বিকেল ৫টায় উপজেলা প্রশাসন এক অনুষ্ঠানের আয়োজন করে পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজ হলরুমে।
পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইসমাঈলের সভাপতিত্বে ট্যাবলেট বিতরণের উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ এসব ল্যাবলেট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা অ্যাড, মোস্তাফিজুর রহমান ফিজার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুল হক প্রধান, পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আহছান হাবিব, পার্বতীপুর টেকনিক্যাল এন্ড এগ্রিকালচার কলেজের অধ্যক্ষ কাজি কাহাফুল ওয়ারা সালামী ওরফে লিখন ও আদর্শ ডিগ্রী কলেজ (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ মোরতোজা আলী শাহ প্রমুখ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন