শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

হোমনায় র‌্যাবের অভিযানে ৫০ কেজি গাঁজা ও ২৮৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩

হোমনায় র‌্যাবের অভিযানে ৫০ কেজি গাঁজা ও ২৮৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩

হোমনা (কুমিল্লা) সংবাদদাতা
হোমনায় ৫০ কেজি গাঁজা ও ২৮৪ বোতল আমদানি নিষিদ্ধ ফেনসিডিলসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১) এর একটি দল। এ সময় দু’টি সিএনজি চালিত অটোরিক্সাও জব্দ করা হয়। গতকাল সোমবার বিকালে হোমনা সরকারি কলেজ রোডের টিএন্ডটি অফিসের সামনের সড়কে দু’টি সিএনজি চালিত অটোরিক্সায় তল্লাশি চালিয়ে তিনজনকে গ্রেফতারসহ ও উপরোক্ত মাদকদ্রব্য উদ্ধার ও সিএনজি চালিত অটোরিক্সা দু’টি জব্দ করা হয়।
অভিযানে নেতৃত্ব দেয়া র‌্যাব-১১ এর উপ-পরিদর্শক (এসআই) মো. ইসমাইল হোসেন বলেন, হোমনা সরকারি কলেজ রোডে মাদক বিক্রির জন্য মাদক ব্যবসায়ীরা অপেক্ষা করছে এমন গোপন সংবাদে ওই স্থানে গিয়ে সিএনজি চালিত অটোরিক্সায় তল্লাশি শুরু করি। এ সময় একটি সিএনজি তড়িঘড়ি করে চলে যাওয়ার সময় সেটিকে আটক করে তল্লাশি চালিয়ে সিএনজির ভিতরে কচস্টেপে মোড়ানো চারটি প্লাস্টিকের বস্তার ভিতরে আট প্যাাকেট এবং অপর একটি প্লাস্টিকের বস্তার ভিতর ৯ বান্ডেলসহ মোট ৫০ কেজি গাঁজা উদ্ধার ও এর চালক অজিত বর্মণকে (২৫) গ্রেফতারসহ সিএনজিটি জব্দ করা হয়। এসব গাঁজার মূল্য আনুমানিক ১৫ লাখ টাকা। পরে আরেকটি সিএনজিতে তল্লাশিকালে মো.তাইজুল ইসলাম (৩৭) ও এর চালক মো. ফরহাদকে (২৩) গ্রেফতারসহ ২৮৪ বোতল ফেনসিডিলসহ সিএনজিটি জব্দ করা হয়। এসব ফেনসিডিলের আনুমানিক মূল্য ৪ লাখ ২৬ হাজার টাকা। পরে তাদের বিরুদ্ধে হোমনা থানায় মাদক আইনে দু’টি মামলা দায়ের করা হয়।
গ্রেফতার মো. তাইজুল ইসলাম তাজু (৩৭), হোমনা পৌরসভার শ্রীমদ্দি গ্রামের মো. আনছর আলীর ছেলে এবং সিএনজি চালক মো.ফরহাদ একই গ্রামের মো. আবুূল হোসেনের ছেলে। অপর সিএনজি চালক অজিত বর্মণ কুমিল্লার ব্রাম্মণপাড়া থানার ছোট নাগাইশ গ্রামের মৃত সুরেশ বর্মণের ছেলে।
হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুল ইসলাম বলেন, মামলার পর আজ মঙ্গলবার গ্রেফতার আসামীদের কুমিল্লা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন