শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে প্রাণ গেল শ্রমিকের

বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে প্রাণ গেল শ্রমিকের

 

এএফএম মমতাজুর রহমান
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘিতে মাছ চাষের জন্য পুকুরে বসানো বৈদ্যুতিক মোটরের সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে মনির হোসেন (৪৮) নামের এক শ্রমিক বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন। মনির উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের কালাইকুড়ি গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে।
সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল ৯টায় উপজেলার কৈকুড়ি গ্রামের মজুন্দাপুকুরে ঘটনাটি ঘটে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার কালাইকুড়ি গ্রামের রবিউল ইসলামের মুন্দাপুকুর একই গ্রামের হারুনুর রশিদ ভোলা লিজ (জমা) নিয়ে মাছ চাষ করছিলেন। পুকুরের মেয়াদকাল শেষ হওয়ায় পুকুরটি শুকাতে মনির নামের ওই শ্রমিক পুকুরে পানি সেচ দেওয়ার কাজ শুরু করেন। পানি সেচকাজ শেষে বৈদ্যুতিক মোটরের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে বৈদ্যুতিক তার বুকে লেগে বিদ্যুতায়িত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা বিদ্যুতায়িত হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় পরিবারের প থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে। থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন