শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

দাদার স্বপ্ন পূরণে হাতির পিঠে চড়ে বিয়ে করলেন নাতি

দাদার স্বপ্ন পূরণে হাতির পিঠে চড়ে বিয়ে করলেন নাতি

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : দাদার স্বপ্ন পূরণে কুষ্টিয়ার কুমারখালীতে হাতির পিঠে চড়ে রাজকীয় স্টাইলে বিয়ে করেছেন পৌরসভার কুন্ডুপাড়া গ্রামের ধ্রুব অধিকারী নামের এক যুবক। বুধবার ( ৩১ জানুয়ারি) রাতে এলঙ্গীপাড়া গ্রামে এ বিয়ের আয়োজন করা হয়। ব্যতিক্রমী এই বিয়ে দেখতে শত শত মানুষের ঢল নামে।

জানা যায়,শহরের কুন্ডুপাড়া গ্রামের তপন অধিকারীর বাবা বেঁচে থাকতে তার নাতি ছেলেকে হাতির পিঠে চড়িয়ে বিয়ে করাবেন এমন আশা ব্যক্ত করতেন। বাবার আশা বাস্তবায়ন করতে তপন অধিকারী ৪০ হাজার টাকায় হাতি ভাড়া করেন। এবং হাতিকে রাজকীয় সাজে সজ্জিত করে তার ছেলে ধ্রুব অধিকারীকে বুধবার রাতে বিয়ে করাতে নিয়ে যান পার্শ্ববর্তী এলঙ্গীপাড়া গ্রামে। হাতির পিঠে চড়ে কনের বাড়িতে যাবার পথে ব্যতিক্রমী এই বিয়ে দেখতে রাস্তার দুধারে শত শত মানুষ ভীড় জমায়।

বর ধ্রুব অধিকারী জানান, তার দাদুর ইচ্ছে ছিলো হাতির পিঠে চড়িয়ে নাতি ছেলেকে রাজকীয়ভাবে বিয়ে করাবেন। দাদুর সেই ইচ্ছে পূরণের জন্য হাতির পিঠে চড়ে বিয়ে করতে যাওয়া। বর্তমানে হাতি ভাড়া পাওয়া খুবই কষ্টসাধ্য। অনেক খুঁজে একদিনের জন্য প্রায় ৪০ হাজার টাকায় হাতি ভাড়া করে এনেছেন বলে জানান। পরিবারের লোকজন ও এলাকাবাসী বিয়েটি উপভোগ করছেন বলে উল্লেখ করেন তিনি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন