বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

হিলিতে শিক্ষার সার্বিক মানোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

হিলিতে শিক্ষার সার্বিক মানোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

হিলি প্রতিনিধি
শিক্ষার সার্বিক মানোন্নয়নে পরীার্থী ও অপোকৃত দুর্বল শিক্ষার্থীদের জন্য গৃহিত পদপে সমন্বয় ও বাস্তবায়নে ডলি মেমোরিয়াল স্কুলের উদ্যোগে দিনাজপুরের হিলিতে ডলি মেমোরিয়াল স্কুলের শিক-অবিভাবকবৃন্দদের নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১০ টায় বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ¦ মতিউর রহমানের সভাপত্তিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় সেখানে বিদ্যালয়ের প্রধান শিক মাজহারুল ইসলাম,সহকারী শিক সালমা ইসলাম, সহকারী শিক মাহমুদুল ইসলাম বাবু কম্পিউটার শিক আব্দুল আজিজ ও স্কুলের শিকবৃন্দসহ শতাধিক অভিভাবকরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় শিকরা অভিভাবদের উদ্দেশ্যে বলেন,শিার্থীদের শিা েেত্র গুরুত্ব প্রদানের জন্য অভিভাবকদের ও অগ্রনী ভূমিকা পালন করতে হবে।শিার্থীরা পড়ালেখায় ফাকি দিচ্ছে কিনা সে দিকে ল রাখতে হবে। স্কুলে পড়ালেখার পাশাপাশি বাড়িতে পড়ালেখা করছে কিনা সে দিকে নজর দিতে হবে। শিার্থীদের পড়ালেখায় ফাকি দেওয়ার অন্যতম কারন হচ্ছে ফেইসবুক, ইন্টারনেট, ইউটিউব,ইত্যাদি। তারা এ দিকে আকৃষ্ট হয়ে পড়ালেখায় অমনুযোগী হয়ে পড়ছে কি-না এসবের কুফল সম্পর্কে ধারনা দেওয়া হয়।শিকরা আরও বলেন,স্কুলের নাম করে শিার্থীরা বাড়ি থেকে বের হয়ে এসে কাস ফাকি দিচ্ছে, সময়মত বাড়ি ফিরছে কিনা, সেদিকে খোঁজ রাখতে হবে। এছাড়া কিছুদিন পরপর শিার্থীর বিষয়ে স্কুল কর্তৃপরে সাথে অভিভাবকদের খোঁজ-খবর নেওয়ার জন্য আহবান জানানো হয় ।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন