রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

লালপুরে স্ত্রীর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে স্বামী আটক

লালপুরে স্ত্রীর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে স্বামী আটক

নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুরে স্ত্রীকে নির্যাতন করে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে বাবু আলী (২৫) নামের একফল ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (৩ আগস্ট) সকালে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে বৃষ্টি খাতুন (২২) নামের ওই গৃহবধু আত্মহত্যা করে। উপজেলার ওয়ালিয়া বাজার এলাকায় একটি ভাড়া বাড়িতে এঘটনা ঘটে। আটককৃত বাবু ওয়ালিয়া বাজারে ফলের ব্যবসা করতো।
নিহত বৃষ্টি খাতুন ইসলামপুর গ্রামের সাইদুর সরকারের মেয়ে ও দুয়ারিয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে বাবু আলীর স্ত্রী।
নিহতের বাবা সাইদুর সরকার বলেন, বিয়ের পর থেকেই স্বামী বাবু ও শাশুড়ি বৃষ্টিকে শারীরিক ও মানসিক ভাবে বিভিন্ন সময় নির্যাতন করে আসছিলো। এক মাস হলো বাবু তার স্ত্রীকে নিয়ে ওয়ালিয়া বাজের ভাড়া বাড়িতে থাকে। গতকাল রাতে আবারো বৃষ্টিকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে স্বামী বাবু । পরে সকালে বৃষ্টি ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। ’
লালপুর থানার ওসি উজ্জল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিতহ বৃষ্টিকে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে এর মধ্যে নিহতের পরিবারের তরফ থেকে তার বাবা থানায় মামলা করেছে। এতে স্বামী বাবু আলীকে অভিযুক্ত করা হয়। অভিযোগ পেয়েই পুলিশ বাবু আলীকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে। নিহতরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন