শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

শেখ হাসিনার সরকার জনগণের নির্বাচিত সরকার : কাদের

শেখ হাসিনার সরকার জনগণের নির্বাচিত সরকার : কাদের

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : বর্তমান সরকারকে কোনো বিদেশী শক্তি ক্ষমতায় বসায়নি উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার সরকার জনগণ দ্বারা নির্বাচিত সরকার।

 

শনিবার(২৭ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলটির আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কাদের এ কথা বলেন।

 

 

এ সময় মঙ্গলবার(৩০ জানুয়ারি) বিএনপির কালো পতাকা মিছিলের বিরুদ্ধে সারাদেশে লাল সবুজের পতাকা হাতে শান্তি সমাবেশের ঘোষণা দেন ওবায়দুল কাদের।

 

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরো মন্ত্রিসভা নিয়ে কাজ শুরু করেছেন। দ্রব্যমূল্য শিগগির নিয়ন্ত্রণে আসবে।

 

ওবায়দুল কাদের জানান, চীন, রাশিয়া ও ভারত বন্ধু হলেও আওয়ামী লীগ জনগণের ভোটে ক্ষমতায় এসেছে। জনগণের কল্যাণে কাজ করবে বলেও জানান তিনি।

 

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, গয়েশ্বর বাবু আজ পল্টনে হাজির হয়েছেন, কোথায় ছিলেন এতদিন। বলেছিলেন, আমরা অলিগলি খুঁজে পাব না। এখন গয়েশ্বর বাবু অলিগলি খুঁজে পাচ্ছেন না।

 

কাদের বলেন, দেখতে দেখতে ১৫ বছর। সামনে আছে আরও পাঁচ বছর। কবে হবে আন্দোলন। রোজার পর না ঈদের পর। মানুষ বাঁচে আর কয় বছর। এই আন্দোলন মানুষ মানে না। হরতাল ডাকে, অবরোধ ডাকে মানুষ আসে না।

সমাবেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন, এই নির্বাচনের মাধ্যমে প্রমাণিত হয়েছে নির্বাচন বর্জনকারীদের জনগণ গ্রহণ করে না।

 

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রাজ্জাক বলেন, বিএনপিকে আগামী পাঁচ বছর বোকার মতো ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকতে হবে।

 

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন,  নির্বাচনের মাধ্যমে জনগণ বিএনপিকে কালো পতাকা দেখিয়ে দিয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন