রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

স্বৈরাচারের অবৈধ এমপি মন্ত্রীরা বিগত ১৭ বছর উন্নয়ন না করে রাস্তাঘাট ভেঙ্গে দিয়েছেন 

স্বৈরাচারের অবৈধ এমপি মন্ত্রীরা বিগত ১৭ বছর উন্নয়ন না করে রাস্তাঘাট ভেঙ্গে দিয়েছেন 

 

আমির উদ্দিন :-সিলেট জেলা সেচ্ছাসেবদলের আহব্বায়ক ও ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি আব্দুল আহাদ খান জামাল বলেছেন স্বৈরাচার শেখ হাসিনার মন্ত্রী এমপিরা দেশের উন্নয়ন না করে পাকা রাস্তা কাঁচা করে রেখেছেন। পিরিজপুর টু উনাইর রাস্তা জনগনকে অতীষ্ঠ করে রেখেছে। তারা জাতীয় বিশ্বাসঘাতক, তাদেরকে গন-প্রতিরোধ গড়ে তুলতে হবে এরা বেইমান বিশ্বাস ঘাতক। তাদের পেতাত্তারা এখন ও জীবিত। তারা যে কোন সময় ছোবল দিতে পারে।

বিএনপি গণমানুষের দল, গন মানুষ নিয়ে বিএনপি রাজনীতি করে। চূড়ান্ত বিজয় না আসা পর্যন্ত আমাদেরকে নিরলসভাবে কাজ করে যেতে হবে।

 

তিনি আরও বলেন দেশকে গড়তে হলে সৎ দক্ষ ও মেধাবী মানুষের কোন বিকল্প নেই। যারা দলের ভাব মূর্তি নষ্ট করবেন তাদের দায় দল নিবেনা, মানুষকে ভালোবাসার মধ্য দিয়ে দেশ পরিচালনা করতে হবে। কারন শেখ হাসিনার পলায়নের চেয়ে আর বড় কোন প্রতিশোধ নেই। এছাড়াও এই এলাকায় আওয়ামীলীগের একজন সাংগঠনিক সম্পাদক মামলা দিয়ে নিরিহ ও বিএনপির মানুষকে হয়রানি করছে, আমরা এসবের নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি মরহুম দিলদার হোসেন সেলিম এর উন্নয়নের কথা স্বীকার ও তাহার আত্মার মাগফিরাত কামনা করেন।

। ইউনিয়ন সেচ্ছাসেবদলের আহব্বায়ক সুহেল আহমদ এর সভাপতিত্বে সদস্য সচিব সেলিম ইকবাল তানিম এর উপস্থাপনায় এতে প্রধান বক্তা জেলা সেচ্ছাসেবদলের সদস্য সচিব শাকিল মোর্শেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সেচ্ছাসেবদলের যুগ্ম সম্পাদক মিফতাউল করিম মিফতা, যুগ্ম আহব্বায়ক নুরুল হুদা দিপু, সৈয়দ সারওয়ার রেজা, গোয়াইনঘাট উপজেলা সেচ্ছাসেবদলের আহব্বায়ক আহমদ হুমায়ুন জামাল, সদস্য সচিব শাহাব উদ্দিন সিহাব,ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল কাদির, সিনিয়র সহ সভাপতি ফারুক আহমদ মেম্বার। এছাড়াও উপস্থিত ছিলেন যুবদলের যুগ্ম আহব্বায়ক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম,ইউনিয়ন পরিষদের সদস্য কামাল উদ্দিন,ছাত্রদল নেতা ইয়াহিয়া কামাল, আব্দুল কাদির, উপজেলা সেচ্ছাসেবদল নেতা জাবের আহমদ, জাহাঙ্গীর হোসেন, যুগ্ম আহব্বায়ক তরিকুল ইসলাম,মিজানুর রহমান, আব্দুল মতিন, জাসাস নেতা ফখর উদ্দিন, একরামুল হাসান, সুহেল আহমদ, আব্দুল কাদির সুমন, হাবিব আহমদ, দুলাল আহমদ, ইউনিয়ন সেচ্ছাসেবদলের নেতা জসীম উদ্দিন, আলীম উদ্দিন, আব্দুল আলীম, রুহাম রাবেল, আলীম উদ্দিন, আব্দুল মুতলিব উপজেলা ছাত্র দল নেতা আব্দুর রব, ইউনিয়ন ছাত্রদলের সেক্রেটারি জুবের আহমদ প্রমুখ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন