শুক্রবার, ২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

৫শ টাকাই কাল হলো মুজাহিদের

৫শ টাকাই কাল হলো মুজাহিদের

 

মহসিন রেজা, জামালপুর জেলা প্রতিনিধি :

জামালপুরের দেওয়ানগঞ্জে পাঁচ শ টাকার জন্য মুজাহিদ নামে পাঁচ বছর বয়সী এক শিশুকে নদীতে ফেলে দেওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে উপজেলার সানন্দবাড়ী এলাকার পাটাধোয়া পাড়ায় এ ঘটনা ঘটে। শনিবার বিষয়টি জানাজানি হলে এর সাথে জড়িত থাকার সন্দেহে শামিম হোসেন (১৫) কে আটক করে পুলিশ। নিখোঁজ মুজাহিদ ওই গ্রামের বাবুল আক্তারের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে মুজাহিদ তার বাবা মায়ের অগোচরে ৫০০ টাকার নোট নিয়ে বাড়ির পাশের এক দোকানে বিস্কুট কিনতে যায়। সে সময় অভিযুক্ত, পাটাধোয়া পাড়ার রফিকুল ইসলামের ছেলে শামিম তার পিছু নেয় এবং টাকাটা হাতিয়ে নেওয়ার জন্য বেড়ানোর কথা বলে শিশু মুজাহিদ কে বাড়ির নিকটবর্তী নদীর ধারে নিয়ে যায়। মুজাহিদের কাছ থেকে বিভিন্ন কৌশল খাটিয়েও টাকা নিতে না পেরে, শামিম জোরপূর্বক টাকা কেড়ে নিয়ে শিশু মুজাহিদকে ধাক্কা দিয়ে নদীতে ফেলে দেয়।
তখন থেকে নিখোঁজ রয়েছে মুজাহিদ। এ ঘটনার পর থেকে ভয়ে শামিম গা ঢাকা দেয়। পরে নিখোঁজ মুজাহিদের স্বজনরা শামিককে সন্দেহ করে পুলিশ কে জানালে পুলিশ শুক্রবার রাত ১২টার দিকে দেওয়ানগঞ্জ রেল স্টেশন থেকে তাকে আটক করে। জিজ্ঞাসাবাদের পর শনিবার শামিমকে ঘটনাস্থলে নেওয়া হলে সে মুজাহিদকে নদীতে ধাক্কা দেওয়ার কথা স্বীকার করে।

মুজাহিদের নিখোঁজের সত্যতা নিশ্চিত করে দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, শামিমকে শুক্রবার রাত ১২টার দিকে দেওয়ানগঞ্জ রেল স্টেশন থেকে আটক করা হয়েছে। শনিবার ঘটনাস্থলে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে মুজাহিদকে নদীতে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার কথা স্বিকার করে। ছোট ছেলে, সাঁতার জানেনা। ধারণা করা হচ্ছে মুজাহিদের মৃত্যূ হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়ে
ছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন