সোমবার, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার প্রস্তাবিত বাজেট ঘোষণা

জিল্লুর রয়েল, নন্দীগ্রাম (বগুড়া)  : বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার ৯টি ওয়ার্ডে সার্বিক উন্নয়ন ও নাগরিক সুবিধা গুরুত্ব দিয়ে ২০২৪-২০২৫ অর্থবছরের জন্য ২৪ কোটি ৬৯ লাখ ৫৭ হাজার ১৮০ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করেছেন নন্দীগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান।
বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে নন্দীগ্রাম পৌরসভা হল রুমে নন্দীগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমানের সভাপতিত্বে ও পৌর নির্বাহী কর্মকর্তা শাহীন মাহমুদের সঞ্চালনায় এ বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হোসেন রানা।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রফিকুল ইসলাম ও শফিউল আলম ছবি।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নন্দীগ্রাম শিল্প ও বণিক সমিতির সভাপতি আব্দুল করিম, সহসভাপতি একেএম ফজলুল হক, নন্দীগ্রাম প্রেস ক্লাবের সভাপতি নাজমুল হুদা, নন্দীগ্রাম মিডিয়া সেন্টারের সভাপতি ফজলুর রহমান, নন্দীগ্রাম পৌরসভার কাউন্সিলর আখতারুজ্জামান উজ্জ্বল, আবু সাঈদ মিলন ও মাওলানা জাহিদুল ইসলাম সরকার প্রমুখ। এ বাজেট ঘোষণা অনুষ্ঠানে নন্দীগ্রাম পৌরসভার কাউন্সিলর ও সাংবাদিকবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন