রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

দুর্গাপুরে মোটরসাইকেল চালকের মরদেহ উদ্ধার, আটক -১

দুর্গাপুরে মোটরসাইকেল চালকের মরদেহ উদ্ধার, আটক -১

কলি হাসান , দুর্গাপুর প্রতিনিধি
নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের পাহাড়ি সীমান্তের দাহাপাড়া এলাকা থেকে হাকিম মিয়া (২২) নামের এক মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত বিনয় সরকার (২১) নামের একজনকে আটক করেছে থানা পুলিশ।
আজ বুধবার সকালে দুর্গাপুরের সীমান্ত এলাকা দাহাপাড়া পাহাড়ের নীচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। এর আগে গত (০১ আগস্ট) মঙ্গলবার মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন মোটরসাইকেলসহ ওই চালক।
মোটরসাইকেল চালক হাকিম মিয়া (২২) নেত্রকোনা জেলার পার্শ্ববর্তী উপজেলা পূর্বধলার নাটেরকোনা গ্রামের আলাল মিয়ার ছেলে।
নিহতের স্বজনরা জানান,প্রতিদিন জারিয়া এলাকা থেকে বিভিন্ন স্থানে ভাড়ায় মোটরসাইকেল চালাত হাকিম। গত ১ আগস্ট রাতে মোটরসাইকেল নিয়ে বেরিয়ে আর বাড়ি ফেরেনি। পরে তার পরিবার পুর্বধলা থানায় একটি জিডি করে।
পুলিশ সূত্রে জানা যায়,নিখোঁজ হওয়ার সেই জিডির পর বিভিন্ন সূত্র ধরে দুর্গাপুরের বিরিশিরি এলাকার বিনয় সাহা নামের একজনের খোঁজ পাওয়া যায়। পরে গত মঙ্গলবার রাতে বিনয়কে আটক করলে তার দেয়া তথ্যমতে আজ বুধবার সকালে লাশ উদ্ধার করা হয়েছে। টাকা এবং মোটরসাইকেলের জন্য এই হত্যাকা- চালিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।
দুর্গাপুর থানার ওসি শিবিরুল ইসলাম জানান, তথ্য প্রযুক্তির দ্বারা বিনয়কে আটক করি। পরে তার দেয়া তথ্য মতে দাহাপাড়া পাহাড় থেকে হাকিম মিয়ার লাশ উদ্ধার করি। মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে। আসামীকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন