শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল
পিরোজপুর প্রতিনিধি :

জাতীয় শোক দিবস ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে পিরোজপুর জেলা মহিলা আওয়ামীলীগ। আজ শুক্রবার সকালে জেলা শিল্পকলা একাডেমিতে জেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা লায়লা পারভীনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ্বাস।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড. মোঃ মোস্তফা কামাল সহ-সভাপতি অ্যাডভোকেট খান মোহাম্মদ আলাউদ্দিন সাংগঠনিক সম্পাদক শেখ ফিরোজ আহমেদ, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শাহাজাদী রেবেকা শাহীন চৈতীসহ জেলা উপজেলা সহ মহিলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভার সঞ্চালনায় ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদা বারেক।
এ সময় পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব সহ তাদের পরিবারের সকল নিহত এবং মহান মুক্তিযুদ্ধে সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা লায়লা পারভীন। আলোচনা সভার শেষে খাবার বিতরন করা হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন