শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কুড়িগ্রামে প্রধান শিক্ষক জাকির হোসেন খানের বিধায় সংবর্ধনা

কুড়িগ্রামে প্রধান শিক্ষক জাকির হোসেন খানের বিধায় সংবর্ধনা

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রাম শহরের আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন খান এর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান প্রধান কল্যাণ সমিতি কুড়িগ্রাম শাখা কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল এন্ড কলেজ হলরুমে শনিবার বিকালে এ সংবর্ধনার আয়োজন করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ ও বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মীর্জা মো: নাসির উদ্দিন, কুড়িগ্রাম পৌরসভার মেয়র কাজিউল ইসলাম, সনাক কুড়িগ্রামের সভাপতি ও সাংবাদিক অ্যাড. আহসান হাবীব নীলু, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হারুন অর রশিদ মিলন।
বক্তারা বিদায়ী প্রধান শিক্ষকের কর্ম নিষ্ঠা ও ইতিবাচক দিকসমূহ তুলে ধরে তার অবসরজনিত সময়ের মঙ্গল কামনা করেন। এসময় তাকে ও তার সহধর্মিনীকে ক্রেস্টসহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।
নিজের কর্ম জীবনের সমাপ্তি লগ্নে তাকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধিত করার জন্য বিদায়ী প্রধান শিক্ষক জাকির হোসেন আয়োজক সমিতিসহ উপস্থিত সকলকে কৃতজ্ঞতা জানান।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন