বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

নন্দীগ্রামে মেজর পরিচয়ে বিয়ে, অতঃপর গ্রেপ্তার

নন্দীগ্রামে মেজর পরিচয়ে বিয়ে, অতঃপর গ্রেপ্তার
 জিল্লুর রয়েল,নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে সেনাবাহিনীর মেজর পরিচয়ে প্রতারণামূলক বিয়ে করার পাঁচ মাস পর আপন চৌধুরী ওরফে মাহবুব (৪৫) নামে ভুয়া এক মেজর গ্রেপ্তার হয়েছে। রবিবার (২০ আগস্ট) রাতে নন্দীগ্রাম থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাঁচ মাস পূর্বে সে বাংলাদেশ সেনাবাহিনীর মেজর পরিচয়ে নন্দীগ্রাম পৌর এলাকার নন্দীগ্রাম কলেজপাড়ার আব্দুল মান্নানের মেয়েকে বিয়ে করে। এরপর সে বিভিন্ন সময় তার শ্বশুরবাড়িতে বেড়াতে আসে। তার কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয়রা বিষয়টি থানা পুলিশকে জানায়। এরপর থানা পুলিশ রবিবার রাতে নন্দীগ্রাম কলেজপাড়ার শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ভুয়া মেজর আপন চৌধুরী ওরফে মাহবুবের শাশুড়ি শেফালী বেগম বাদী হয়ে নন্দীগ্রাম থানায় একটি মামলা দায়ের করেছে। আপন চৌধুরী ওরফে মাহবুব সিরাজগঞ্জ সদর উপজেলার আমিনপুর গ্রামের মজিবর রহমানের ছেলে।
এ বিষয়ে জানতে চাইলে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, সে নিজেকে মেজর পরিচয় দিয়ে বিভিন্ন ধরনের অপরাধমূলক কাজ করে আসছিলো। নন্দীগ্রাম কলেজপাড়ায় মেজর পরিচয়ে এক মেয়েকে বিয়ে করে। সে একক জায়গায় একক নাম ব্যবহার করে থাকে। আসলে সে একজন প্রতারক। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন