শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

দিনাজপুরে তিন হাজার একশ পিস ট্যাপেন্টাডলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

দিনাজপুরে তিন হাজার একশ পিস ট্যাপেন্টাডলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

দিনাজপুর প্রতিনিধি,

দিনাজপুর অবৈধ মাদকদ্রব্য তিন হাজার একশ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
রোববার (২৭ আগষ্ট) দিবাগত রাত সাড়ে দশটায় শহরের শাখারীপট্টি এলাকা হতে মাদকদ্রব্য বিক্রির সময় হাতেনাতে তাদের আটক করে জেলা গোয়েন্দা পুলিশের একটি আভিযানিক দল।

আটককৃতদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজাতে পাঠানো হয়েছে। মামলা নং- ৭৪।

আটককৃতরা হলেন, শহরের বড় বন্দর ফকিরপাড়া এলাকার মো. বাবলুর ছেলে নুর ইসলাম ওরফে বাপ্পী(৩৮) ও তাঁর ভাই শাহিনুর ইসলাম ওরফে হ্যাপী(৩৩) এবং একই এলাকার মৃত রফিকুল্লাহর ছেলে মো. সুমন।

মামলার এজাহারসূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ সদস্যরা জানতে পারে শহরের শাখারিপট্টি এলাকায় মাদকদ্রব্য বিক্রি করা হচ্ছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে পুলিশ তাদের ধাওয়া করে আটক করে। প্রত্যেকের দেহ তল্লাশি করে ৩১০ পাতা নেশাজাতীয় ট্যাবলেট ট্যাপেন্টাডল জব্দ করেন। জব্দকৃত ট্যাবলেটের ওজন ১২৪০ গ্রাম। যার আনুমানিক মূল্য ৬ লাখ বিশ হাজার টাকা।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মাসুদ রানা বলেন, শহরে মাদক বিক্রির চক্রের অন্যতম সদস্য এই তিনজন। তারা বেশ কিছুদিন ধরে এভাবে মাদকের ব্যবসা চালিয়ে আসছিল। জিজ্ঞাসাবাদে তারা নিজেদের অপরাধ স্বীকার করেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজাতে পাঠানো হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন