রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

আদমদীঘিতে অপহরণের ১২দিন পর কলেজ ছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

আদমদীঘিতে অপহরণের ১২দিন পর কলেজ ছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

 

এএফএম মমতাজুর রহমান
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘিতে অপহরণের ১২ দিন পর এক কলেজ ছাত্রী (১৭) কে উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার (৩০ আগস্ট) সন্ধ্যায় অভিযান চালিয়ে দুপচাঁচিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে। এসময় আব্দুল হাই সরকার (২২) নামের মুল অপহরণকারিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আব্দুল হাই লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার দুর্গাপুর গ্রামের আবুল হোসেনের ছেলে।

আদমদীঘি থানা পুলিশ সুত্রে জানাযায়, আদমদীঘি উপজেলার নসরতপুর ডিগ্রী কলেজের বিনসাড়া গ্রামের ওই ছাত্রী গত ১৮ আগস্ট বেলা ১১ টায় বাড়ি থেকে মুরইল বাজারে যাবার পথে অপহরণের শিকার হয়। এ ঘটনায় গত ২৫ অগস্ট ছাত্রীর মা বাদি হয়ে আদমদীঘি থানায় একটি ডায়েরী করেন। পরে ছাত্রীর অভিভাবকরা জানতে পারেন তাকে অপহরণ করা হয়েছে। এরপর পুলিশ বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে জানতে পারেন ভিকটিমসহ এক যুবক দুপচাঁচিয়া বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান করছে। গত বুধবার সন্ধ্যায় থানার উপ পরিদর্শক নাজমুল হক র্ফোসসহ সেখানে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার ও মুল অপহরণকারি আব্দুল হাই সরকারকে আটক করেন।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি নিশ্চত করে বলেন, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ও গ্রেফতারকৃত আব্দুল হাইকে অপহরণ মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন