শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সাদুল্লাপুরের  চার শত  কম্বল বিতরণ করা হয়েছে।

সাদুল্লাপুরের  চার শত  কম্বল বিতরণ করা হয়েছে।
 ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
জেলার সাদুল্লাপুর  উপজেলার ১ নং রসুলপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ কম্বল বিতরণ করা হয়।
১৫ জানুয়ারী সোমবার বিকালে রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম জানান, এই তীব্র শীতের প্রকোপে সমাজের গরীব ও দুস্থ মানুষেরা অসহনীয় ভাবে জীবন যাপন করছে। এ প্রেক্ষিতে রসুলপুর ইউপির ৯টি ওয়ার্ডের গরীব ও দুস্থদের মাঝে ৪ শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে। তীব্র শীতের মধ্যে শীত বস্ত্র নিতে ছুটে আসা গরীব ও দুস্তরা কম্বল পেয়ে স্বস্তি পাবেন বলে আশা ব্যক্ত করেন এই ইউপি চেয়ারম্যান।
রসুলপুর ইউনিয়নের রমা রাণী, সোহাগী, নুরজাহান, জোহরা, ফুলজান, তছলিমা সহ অনেকে কম্বল পেয়ে তাদের অভিব্যক্তি ব্যক্ত করে বলেন, কনকনে ঠাণ্ডায় যখন কাহিল, এই সময়ে এই কম্বল আমাদের খুব উপকার করল। এই শীতে কম্বল গায়ে দিয়ে একটু আরামে ঘুমাতে পামু। রসুলপুর ইউপি চেয়ারম্যান সবার বিপদ-আপদে পাশে থাকে আল্লাহ তার ভাল করুন এমনটি বলছিল শীত বস্ত্র পাওয়া ব্যক্তিরা।
এ সময় উপস্থিত ছিলেন- প্যানেল চেয়ারম্যান বেলাল হোসেন, ইউপি সচিব ইউনুছ আলী, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, হালিমা খাতুন, নুরজাহান বেগম, ইউপি সংরক্ষিত মহিলা মেম্বার বৃন্দ, ইউপি সদস্যগণ, উদ্যোক্তা জাকারিয়া হাবীব জাহাঙ্গীর, গ্রাম পুলিশ, মান্যগন্য ব্যক্তিবর্গসহ অনেকে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন