বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শ্রীমঙ্গলে চা শ্রমিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

শ্রীমঙ্গলে চা শ্রমিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা শ্রমিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান (পিপিএম বার)।
রোববার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টায় শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা প্রলিশ ও শ্রীমঙ্গল থানা পুলিশ কতৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান (পিপিএম বার)।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাগাঙ্গীর হোসেন সরদারের সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, রাজঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিজয় বুনার্জী, কালীঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা, সাতগাঁও ইউনিয়নের চেয়ারম্যান দেবাশীষ দেব রাখু, চা শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি পঙ্কজ কন্দ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নৃপেন পাল, অর্থ সম্পাদক পরেশ কালেন্দি, বালিশিরা ভ্যালীর সভাপতি বিজয় হাজরা, বালিশিরা ভ্যালীর সাংগঠনিক সম্পাদক কর্ণ তাতী ও ইউপি সদস্য সেলিম আহমেদ প্রমুখ। এছাড়াও অন্যান্য চা শ্রমিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো. মনজুর রহমান বলেন, পুলিশের কাজ হচ্ছে জনগণের জান মালের নিরাপত্তা দেয়া। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে জনকল্যাণে কাজ করা। তিনি আরো বলেন জনগণকে সাথে নিয়ে সুন্দর সমাজ বিনির্মাণে এবং স্মার্ট বাংলাদেশ গঠনে সততা ও নিষ্ঠার সাথে একতাবদ্ধ ভাবে কাজ করা। এছাড়াও তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ সহ সব ধরনের অসামাজিক কার্যকলাপ প্রতিরোধে সকলের সহযোগিতা কামনা করেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন