সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

৪ মামলার ওয়ারেন্টভুক্ত প্রতারককে গ্রেফতার করেছে ফুলবাড়ী থানা পুলিশ

৪ মামলার ওয়ারেন্টভুক্ত প্রতারককে গ্রেফতার করেছে ফুলবাড়ী থানা পুলিশ

 

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
ঢাকা ও চট্টগ্রামে চারটি প্রতারনা মামলা। পরিচয় গোপন করে বসবাস করেন নারায়নগঞ্জে। চাকুরীর প্রলোভনে টাকা হাতিয়ে নেয়াই তার কাজ। এমন এক প্রতারককে অবশেষে ০৪টি মামলার ওয়ারেন্টমুলে নারায়ণগঞ্জের কাচপুর এলাকা থেকে গ্রেফতার করেছে ফুলবাড়ী থানা পুলিশ।
গ্রেফতারকৃত ওই প্রতারকের নাম রফিকুল ইসলাম(৩৫)। তিনি কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কুটিচন্দ্রখানা গ্রামের মৃত আজগার আলীর ছেলে।
পুলিশ জানায়, রফিকুলের বিরুদ্ধে চট্টগ্রামের পাহাড়তলী থানায় এনআই এ্যাক্ট ও প্রতারনার অভিযোগে দুইটি এবং ঢাকার ভাটারা থানায় এনআই এ্যাক্ট এ দুটি সহ ওয়ারেন্টভুক্ত মোট চারটি মামলা রয়েছে। এসব মামলায় আদালত ওয়ারেন্ট জারী করলে রফিকুল পরিচয় গোপন করে নারায়ণগঞ্জ সহ বিভিন্ন জায়গায় আত্নগোপনে ছিলেন। এক পর্যায়ে গ্রেফতারী পরোয়ানা ফুলবাড়ী থানায় পৌছিলে পুলিশ খোঁজ খবর নেয়া শুরু করে। পরে ফুলবাড়ী থানার এসআই তাজ উদ্দিন আহম্মেদের নেতৃত্বে একদল পুলিশ ছদ্মবেশ ধারণ করে ঢাকা বিভাগের বিভিন্ন জেলায় ০৪ দিনের বিশেষ অভিযান পরিচালনা করেন। দীর্ঘ অভিযানের পর গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী রফিকুলকে শুক্রবার নারায়ণগঞ্জ জেলার কাঁচপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, শনিবার দুপুরে গ্রেফতারকৃত প্রতারক রফিকুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন