বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পলাশবাড়ীতে ১৯৯২ ব্যাচের বন্ধু ফোরামের ঈদ পুনর্মিলনীতে বাঁধভাঙা উচ্ছ্বাস

পলাশবাড়ীতে ১৯৯২ ব্যাচের বন্ধু ফোরামের ঈদ পুনর্মিলনীতে বাঁধভাঙা উচ্ছ্বাস
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ এস এস সি ১৯৯২ ব্যাচের পলাশবাড়ী বন্ধু ফোরামের আয়োজনে ঈদ পুনর্মিলনীতে বাঁধ ভাঙ্গা উচ্ছাসে পরিনিত হয়েছিল।
 ফোরামের আহবায়ক শাহীদুর চৌধুরী গোলাপ এর নেতৃত্বে পলাশবাড়ী এস এম পাইলট সরকারি বিদ্যালয়ের মাঠ থেকে র্যালী  শহরের প্রধান প্রধান শড়ক প্রদক্ষিন শেষে এস এম মাঠে এসে শেষ হয়। আলোচনা ও অবসর প্রাপ্ত ২২ শিক্ষককে ক্রেস্ট ও সন্মনা পুরুস্কারে ভুষিত করেন।
দীর্ঘ প্রতীক্ষার পর গাইবান্ধা জেলার পলাশবাড়ীসহ দেশের সব বিদ্যালয় থেকে রেজিষ্টশনের মাধ্যমে এই অনুষ্ঠানে ছাত্রছাত্রী এবং শিক্ষকদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৩ এপ্রিল)  জেলার পলাশবাড়ী উপজেলার এস এম বি সরকারি উচ্চ বিদ্যালয় প্রঙ্গণে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
 অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উক্ত বিদ্যালয়ের ১৯৯২ ব্যাচের ছাত্র ও রাজশাহী সমাজ কল্যান বিভাগের প্রধান  বন্ধু ফোরামের আহবায়ক শাহীদুর চৌধুরী গোলাপ, সমগ্র অনুষ্টানটি সঞ্চলনা করেন বন্ধু ফোরামের  সদস্য সচিব শেখ সামছুজ্জোহা অহম্মেদ হিটু। এসময়  বিভিন্ন বিদ্যালয়ের অবসর প্রাপ্ত ২২ জন শিক্ষক এবং পুনর্মিলনীতে রেজিস্ট্রেশনকারী ১৮০ জনশিক্ষার্থী  উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তৃতায়  বলেন, এটা আমাদের জন্য অত্যন্ত গর্বের। দেশের  ৯২ ব্যাচের ছাত্র-ছাত্রীরা মিলে শিক্ষকরাসহ একটি পুনর্মিলনী করলাম। এই অনুষ্ঠানের মাধ্যমে ৯২ ব্যাচের ছাত্র ছাত্রীদের মাঝে সেতুবন্ধন আরো জোড়ালো হবে। এই এস এস সি ৯২ ব্যাচ আরো অনেক দূর এগিয়ে যাবে। তিনি আরো বলেন, আমাদের বন্ধুরা দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকলেও তারা শত ব্যস্ততার মাঝে বিদ্যালয় ৯২ ব্যাচকে বুকে ধারণ করেছে এটা অনেক বড় ব্যাপার।
দিন ব্যাপী অনুষ্ঠানটি কয়েকটা ভাগে বিভক্ত ছিল। প্রথম পর্বে র্যালী,পরিচিত সভা,সকালের নাস্তা আলোচনা সভা ও শিক্ষকদেে ক্রেস্ট ও সন্মানা গিফট প্রদান, দুপুরের ভোজন, এবং দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানের উদযাপন টিমের টিম লিডার ছিলেন রবি, কো-টিম লিডার ছিলেন, ছামছুল। সমগ্র অনুষ্ঠানে সফল ভুমিকা পালন করা সদস্যরা হলেন, ব্যাংকার মোজাহারুল ইসলাম বুলু,শিক্ষক মতিন,আসাদ,আজাদুল,রিপন,শাহারুল,অবসর প্রাপ্ত সেনা সদস্য রাজা, নাজমা, আবেদা সুরমা,রিপন,বাবলু,মহিন,অধ্যাপিকা তহমিনা,সাংবাদিক সাদেকুল ইসলাম রুবেল,আনছারনঅফিসার ময়নুল,ব্যাবসায়ী মিজান,সোহেল রানা,মিলন,অবুজ,আবু মুসা,সুমন,জয়নাল আবেদীন সবুজ,এমদাদুল,তাপস,ছামছুল,পরাগ,রবি,মোজাহারুল,রেজাউল কৃষি শাহিন, প্রমুখ
অনুষ্ঠান উপলক্ষ্যে বন্ধু ফোরামের, আদর্শের প্রাঙ্গণে স্লোগানে একটি ম্যাগাজিন প্রকাশ করা হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন