বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের শপথ নিয়ে দ্বাদশ জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন দাখিল করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আজিম

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের শপথ নিয়ে দ্বাদশ জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন দাখিল করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আজিম

 

পিরোজপুর প্রতিনিধি : স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের শপথ নিয়ে দ্বাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দাখিল করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আজিম। মঙ্গলবার বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তিনি দলীয় মনোনয়ন পত্র দাখিল করেছেন। 

এ ব্যাপারে এ কে এম আজিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার ঘোষণা দিয়েছেন। এ শপথ নিয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসন থেকে নৌকার মনোনয়ন দাখিল করেছি। পিরোজপুর শহরকে একটি সুন্দর আধুনিক ও সম্প্রীতির শহরে পরিনত করা, মাদক বিরোধী পিরোজপুর গড়া, যুব সমাজকে খেলার মাঠে ফিরিয়ে নেওয়া, একটি সুন্দর পরিবেশ তৈরী করা। পিরোজপুর-০১ আসনের তিনটি উপজেলা পিরোজপুর সদর, নাজিরপুর এবং ইন্দুরকানীকে আধুনিক সুন্দর সম্প্রীতির উপজেলায় পরিণত করবো।

তিনি আরো বলেন, পিরোজপুর-০১ আসনে উন্নয়ন হয়েছে কিন্ত যেখানে উন্নয়নের ছোঁয়া কম লেগেছে আমি সেখানে কাজ করবো। মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা মানুষকে জানাবো, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই দেশে এতটা উন্নয়ন হয়েছে। এর আগে কেউ কখনো এতটা উন্নয়ন করতে পারেনি। আমাকে পিরোজপুর-০১ আসনে নৌকার কান্ডারী করে পাঠালে আমি মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের অগ্রযাত্রাকে সামনের দিকে নিয়ে যেতে কাজ করবো।

এ কে এম আজিম আরো বলেন, আমার রাজনৈতিক শিক্ষা মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে পেয়েছি। ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে চেয়েছি, ঢাকা বিশ্ববিদ্যালয়ে গিয়ে ছাত্রলীগের গুরুত্বপূর্ণ  পদে দায়িত্ব পালন করেছি। দির্ঘ দিন ধরে স্বেচ্ছাসেবকলীগের সাথে জড়িত আছি গুরুত্বপূর্ণ পদে থেকে দায়িত্ব পালন করে আসছি। মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষে পিরোজপুরের তিনটি আসনেই নৌকার বিজয় নিশ্চিত করতে চাই সেলক্ষে আমাকে নৌকা না দিলেও মাননীয় প্রধানমন্ত্রী পিরোজপুরের তিনটি আসনে যাকে নৌকা দিয়ে পিরোজপুরে পাঠাবেন আমি আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষে কাজ করে যাবো।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন