সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কুড়িগ্রামে জুয়া খেলার সরন্জাম ও টাকাসহ ৮ জুয়ারী গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের নাগেশ্বরীতে জুয়া খেলার সরন্জাম ও নগদ টাকাসহ ৮ জুয়ারীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে উপজেলার কালিগন্জ ইউনিয়নের শালমারা এলাকায় গভীর রাতে জুয়া খেলারত অবস্থায় তাদের আটক করে নাগেশ্বরী থানা পুলিশ।

এসময় তাদের কাছ থেকে নগদ ৬৫ হাজার ৬শ ১০ টাকা, জুয়াখেলার কাজে ব্যবহৃত একটি ছামিয়ানা, জুয়ার সরন্জাম, ১২ ভোল্টের দুটি ব্যাটারী, ১৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, নাগেশ্বরীর ভবানন্দের কুটি এলাকার শ্রী অমৃত কুমার (৫২), একই উপজেলার বাহারবন্দ এলাকার মো: হোসেন আলী (৪৭), কালীগন্জ বাজার এলাকার শ্রী রাজচন্দ্র বিশ^াস (২৮), মো: যাদু মিয়া (৪২), মন্নেয়ার পাড় এলাকার মো: মোজাফ্ফর হোসেন (৩০), ভিতরবন্দ এলাকার মো: শহিদুল ইসলাম (৩২), ধনীরভিটা এলাকার মো: সাইফুল রহমান (৪৫) ও কুড়িগ্রাম সদরের নিধিরাম এলাকার মো: আলতাফ হোসেন (৪৭)।

অন্যদিকে মঙ্গলবার ভোর রাতে কুড়িগ্রাম থানার বিশেষ টিম লালমনিরহাটের বড়বাড়িহাট এলাকা থেকে আজিজুল ইসলাম (৩২) আটক করে তার দেয়া তথ্যমতে ভুরুঙ্গামারীর চর এলাকায় অভিযান চালিয়ে মো: শফিউল আলম (৩০), মো: খলিলুর রহমান (৩৯)কে আটক করে। পরে তাদের কাছ থেকে ৪টি চোরাই অটো রিকসা উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার দুপুরে পুলিশ লাইন হলরুমে এক সংবাদ সম্মেলন এসব তথ্য নিশ্চিত করেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরো জানান, জেলায় চলতি বছরের জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত ১শ৩৫টি মাদক মামলায় ২শ ১৭ জনকে আসামী করা হয়। তারমধ্যে ১শ ৭১ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। উদ্ধার করা হয় বিপুল পরিমান মাদক দ্রব্য।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন