রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখনই এগিয়ে যায় ঠিক তখনই একটি মহল বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়      — নৌপরিবহন প্রতিমন্ত্রী

শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখনই এগিয়ে যায় ঠিক তখনই একটি মহল বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়       — নৌপরিবহন প্রতিমন্ত্রী

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :  নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাঝে দেশ প্রেম আছে, মেধা আছে, দূরদর্শিতা আছে, প্রজ্ঞা আছে, এই ধরনের নেতৃত্ব বাংলাদেশ আর দ্বিতীয় কেউ নেই। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর সেবা কি জিনিস বাংলাদেশের মানুষ তা ভুলে গিয়েছিল। ইলিশ উৎপাদনে বাংলাদেশের অবস্থান এক নম্বরে। মৎস্য উৎপাদন প্রবৃদ্ধিতে আমরা দ্বিতীয়। অভ্যন্তরীণ মুক্ত জলাশয়ে মাছ আহরনে আমরা তৃতীয়।

প্রতিমন্ত্রী আজ দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উদ্যাপন উপলক্ষ্যে পোনামাছ অবমুক্তকরণ, র‌্যালী শেষে এক সুধি সমাবেশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশের সব চেয়ে বড় সম্পদ। রাষ্ট্র পরিচালনায় তিনি আছেন বলেই দেশ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ উন্নয়নের সুফল ভোগ করছে। অনেকেই অনেক কথা বলেছে কিন্তু বাংলাদেশ এগিয়ে চলছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখনই এগিয়ে যায় ঠিক তখনই একটি মহল বিভিন্ন ষড়যন্ত্র করে দেশকে পিছনের দিকে ঠেলে দেওয়ার অপচেষ্টায় লিপ্ত হয়। তিনি বলেন, শুধু নেতা হলেই হবে না, নেতৃত্ব দেওয়ার যোগ্যতা থাকতে হবে। যদি যোগ্যতা না থাকে সেই নেতা কখনই দেশের এবং জনগনণের কল্যাণে কিছুই করতে পারবেনা।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ডালিম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী, সহসভাপতি মোঃ নঈম শাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুর আলম এবং উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ নাহিদ হোসেন । সূত্র-PID

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন