বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় কলেজ কর্মচারী নিহত, একজন আহত

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় কলেজ কর্মচারী নিহত, একজন আহত
ফুলবাড়ী ( কুড়িগ্রাম)  প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার যাত্রী এক কলেজ কর্মচারী নিহত হয়েছেন। শনিবার (১৭ আগস্ট) দুপুর আড়াইটার দিকে ফুলবাড়ী-বালারহাট সড়কের ছড়ারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়েছেন। নিহত ওই কলেজ কর্মচারীর নাম নজির হোসেন (৫৫)। তিনি উপজেলার কবিরমামুদ গ্রামের মৃত আজাহার আলীর ছেলে এবং ফুলবাড়ী মহিলা ডিগ্রি কলেজের চতুর্থ শ্রেণির কর্মচারী। আহত মোটরসাইকেল চালক হলেন উপজেলার উত্তর শিমুলবাড়ী গ্রামের দীনেশ চন্দ্রের ছেলে জয়কান্ত (৩০)।
জানা গেছে, ফুলবাড়ী থেকে অটোরিকশা যোগে ব্যক্তিগত কাজে বালারহাট যাচ্ছিলেন নজির হোসেন। অটোরিকশাটি ছড়ারপাড় এলাকায় পৌছিলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতি সম্পন্ন মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী নজির হোসেন ও মোটরসাইকেল চালক জয়কান্ত গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা.হোমায়রা নজির হোসেনকে মৃত ঘোষনা করেন এবং আহত জয়কান্তের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) নওয়াবুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় একজন নিহত হওয়ার খবর শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন