সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

হঠাৎ ইটভাটায় নামলো হেলিকপ্টার, উৎসুক জনতার ভিড়

হঠাৎ ইটভাটায় নামলো হেলিকপ্টার, উৎসুক জনতার ভিড়
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধা সদর উপজেলায় ইটভাটায় হঠাৎ করে একটি হেলিকপ্টার অবতরণ করেছে। ঢাকা থেকে আসা হেলিকপ্টারটি রংপুর যাওয়ার সময় দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে জরুরি অবতরণ করে বলে গেছে।
বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের খোলাবাড়ি এলাকায় অবতরণ করে হেলিকপ্টারটি।স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেলে হঠাৎ করে হেলিকপ্টারটি গাইবান্ধা-সাদুল্লাপুর সড়কের খোলাবাড়ি এলাকার ফুল মিয়ার ইটভাটায় অবতরণ করে। এসময় আকাশ মেঘাচ্ছন্ন ছিল। সেইসঙ্গে গুড়িগুড়ি বৃষ্টি পড়ছিল। তবে অবতরণের ২৫ মিনিট পরেই সেটি রংপুরের উদ্দেশ্যে উড়াল দেয়।এদিকে, হঠাৎ করে হেলিকপ্টার অবতরণের খবর ছড়িয়ে পড়লে তা এক নজরে দেখতে সেখানে ভিড় করেন উৎসুক জনতা। স্থানীয় রাশেদ মিয়া বলেন, হঠাৎ করে সাদা ও নীল রঙের হেলিকপ্টারটি ইটভাটায় অবতরণ করে। আবহাওয়া খারাপ হওয়ায় সেটি অবতরণ করে বলে জানান পাইলট। এর কিছুক্ষণ পরেই হেলিকপ্টারটি রংপুরের দিকে যায়।
এ বিষয়ে গাইবান্ধা সদরের বল্লমঝাড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জুলফিকার রহমান  বলেন, আকাশ মেঘাচ্ছন্ন ও বৃষ্টির কারণে রোগী বহন করা একটি এয়ার অ্যাম্বুলেন্স জরুরি ভিত্তিতে অবতারণ করে। ২৫ মিনিট পর সেটি চলে যায়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন