বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

নরসিংদীতে অটোরিকশা-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

নরসিংদীতে অটোরিকশা-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : নরসিংদীর রায়পুরায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন ৩ জন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

 

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাত পৌনে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার মরজাল শিমুলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

এ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক।

 

নিহতরা হলেন- রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বড়চর গ্রামের মো. কাসেম মিয়ার স্ত্রী দোলনা বেগম (৫৫), তার নাতি আরিয়ান (৭) ও বেলাব উপজেলার ধুকুন্দি গ্রামের রানা মিয়া (১৮)।

 

 

ভৈরব হাইওয়ে পুলিশ জানায়, রায়পুরার মরজাল থেকে ৫ জন যাত্রী নিয়ে একটি সিএনজি ভিটি মরজাল যাচ্ছিল। সিএনজিটি ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার মরজাল শিমুলতলী এলাকায় পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ বাধে। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। ওই সময় ঘটনাস্থলেই এক নারীসহ সিএনজিতে থাকা ৩ যাত্রী মারা যায়। আহত হয় আরও ২ জন। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। খবর পেয়ে ভৈবর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের মরদেহ উদ্ধার থানায় নিয়ে যায়।

 

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, ঘটনাস্থলে ২ জনসহ তিন জন মারা গেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন