বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শ্রীমঙ্গল শিশু পরিবার থেকে হারিয়ে যাওয়া শিশুকে কুলাউড়া থেকে উদ্ধার

শ্রীমঙ্গল শিশু পরিবার থেকে হারিয়ে যাওয়া শিশুকে কুলাউড়া থেকে উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গল শিশু পরিবার (বালিকা) থেকে হারিয়ে যাওয়া শিশু ইসরাত জাহান আজমীকে কুলাউড়া থানা পুলিশ উদ্ধার করেছে।
গত বৃহস্পতিবার স্কুল থেকে ফেরার পথে শিশুপরিবারের ইসরাত জাহান আজমী নামের এই শিশু নিখোঁজ হয়। পরে শিশুটির কোন সন্ধান না পেয়ে শ্রীমঙ্গল সরকারি শিশু পরিবার (বালিকা) কর্তৃপক্ষ শ্রীমঙ্গল থানায় সাধারণ ডায়েরী করেন।
শুক্রবার (১৫ সেপ্টেম্বর ) দুপুরে কুলাউড়ারার রাউৎগাওয়ের মনরাজ এলাকার বাসিন্দা আব্দুল মালিক আজমীকে রাস্তায় স্কুল ড্রেস পরিহিত অবস্থায় দেখে তাকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে নিশ্চিত হোন সে স্কুল থেকে ফেরার পথ ভুলে এখানে চলে এসেছে।
খবর পেয়ে ওসি মো. আব্দুছ ছালেক থানার এএসআই তাজুল ইসলামকে সেখান থেকে নিয়ে আসতে পাঠান। আব্দুল মালিকের কাছ থেকে শিশু আজমীকে থানায় নিয়ে আসেন এএসআই তাজুল।
ওসি মো. আব্দুছ ছালেক খোঁজখবর নিয়ে নিশ্চিত হোন আজমী শ্রীমঙ্গলের সরকারি শিশু পরিবার এর বাসিন্দা এবং শ্রীমঙ্গল থানার মাধ্যমে ওই প্রতিষ্ঠানের দায়িত্বরত কর্তৃপক্ষকে খবর দেন।
শুক্রবার ১৫ সেপ্টেম্বর রাত ১০ টার দিকে শ্রীমঙ্গলের সরকারি শিশু পরিবার এর দায়িত্বরত পীযুষ কান্তি মিত্র থানায় আসেন। পরে ওসি কর্তৃপক্ষের কাছে শিশু আজমীকে তুলে দেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন